• সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ছাত্র ছাত্রীদের অংশগ্রহনে সচেতনতামূলক কর্মশালা  কাপ্তাইয়ে ৬৭৫ জন মৎস্যজীবিদের  মাঝে ভিজিএফ এর চাল বিতরণ দুর্গম পাহাড়ি সড়কে মোটরসাইকেল চালকদের নিরাপত্তা নিশ্চিত করতে সেনাবাহিনীর হেলমেট বিতরণ গাজায় ইসরায়েলের ভয়াবহ হামলা, নারী-শিশুসহ নিহত ৩৫ দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন

মাদারীপুরে ৩৩৩ নম্বরে কল দিয়ে খাদ্য সহায়তা পেলো ৬শ’ পরিবার

আরিফুর রহমান,মদারীপুর: / ৪০৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর কারনে বাংলাদেশে চলাচল সীমিতকরণের নির্দেশনার পরিপ্রেক্ষিতে প্রান্তিক জনগোষ্ঠীসহ সারা দেশের কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য সরকার গত বছর থেকেই বিপুল খাদ্য সামগ্রীসহ বিভিন্ন ধরনের আর্থিক সহায়তা প্রদান করে থাকেন। এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কোভিড-১৯ এর কারণে কর্মহীন মানুষের মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেন সরকার।আর তারি ধারাবাহিকতায় কল দিলেই মেলে সেবা।এই করোনাকালীন সময় আর্থিক অনটনে থাকা পরিবার সরকারী ৩৩৩ নম্বরে কল দিয়ে সহায়তা চাওয়া মাদারীপুরের ৬শ’ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গত এক মাসে এসব পরিবারের পক্ষ থেকে মোবাইলে কল দিয়ে এই সহায়তা চাওয়া হয়। পরে তাদের নাম ও নাম্বার তালিকা লিপিবদ্ধ করার পর সোমবার সকালে মাদারীপুর স্টেডিয়ামে ৬শ’ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
চাল, ডাল, আটা, তেল, লবণ, সাবানসহ এই খাদ্য সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেন সহায়তা প্রত্যাশীরা। এছাড়া তারা বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেকে অনেক ধন্যবাদ জানাচ্ছি সে আমাদেরকে যে সুযোগটুকু করে দিছে ৩৩৩ নাম্বারে কল দিলে আমরা পেয়ে যাই খাদ্য সামগ্রী। আরো ধন্যবাদ জানাই জেলা প্রশাসক স্যারকে এবং উপজেলা ইউএনও স্যারকে।মাদারীপুর সদর উপজেলা কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস-এর সভাপতিত্বে এই কর্মসূচী আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। বিশেষ অতিথি ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ আবেদ আলী।
মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, অসহায় মানুষের জন্য আগামীতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ