• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাদারীপুরে ৩৩৩ নম্বরে কল দিয়ে খাদ্য সহায়তা পেলো ৬শ’ পরিবার

আরিফুর রহমান,মদারীপুর: / ৪৩৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর কারনে বাংলাদেশে চলাচল সীমিতকরণের নির্দেশনার পরিপ্রেক্ষিতে প্রান্তিক জনগোষ্ঠীসহ সারা দেশের কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য সরকার গত বছর থেকেই বিপুল খাদ্য সামগ্রীসহ বিভিন্ন ধরনের আর্থিক সহায়তা প্রদান করে থাকেন। এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কোভিড-১৯ এর কারণে কর্মহীন মানুষের মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেন সরকার।আর তারি ধারাবাহিকতায় কল দিলেই মেলে সেবা।এই করোনাকালীন সময় আর্থিক অনটনে থাকা পরিবার সরকারী ৩৩৩ নম্বরে কল দিয়ে সহায়তা চাওয়া মাদারীপুরের ৬শ’ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গত এক মাসে এসব পরিবারের পক্ষ থেকে মোবাইলে কল দিয়ে এই সহায়তা চাওয়া হয়। পরে তাদের নাম ও নাম্বার তালিকা লিপিবদ্ধ করার পর সোমবার সকালে মাদারীপুর স্টেডিয়ামে ৬শ’ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
চাল, ডাল, আটা, তেল, লবণ, সাবানসহ এই খাদ্য সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেন সহায়তা প্রত্যাশীরা। এছাড়া তারা বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেকে অনেক ধন্যবাদ জানাচ্ছি সে আমাদেরকে যে সুযোগটুকু করে দিছে ৩৩৩ নাম্বারে কল দিলে আমরা পেয়ে যাই খাদ্য সামগ্রী। আরো ধন্যবাদ জানাই জেলা প্রশাসক স্যারকে এবং উপজেলা ইউএনও স্যারকে।মাদারীপুর সদর উপজেলা কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস-এর সভাপতিত্বে এই কর্মসূচী আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। বিশেষ অতিথি ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ আবেদ আলী।
মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, অসহায় মানুষের জন্য আগামীতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ