• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহীতে যুবজোটের ১৭ তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক: / ৩০৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

সারাদেশের ন্যায় রাজশাহীতে উৎসাহ উদ্দপনায় যুবজোটের ১৭ তম প্রতিষ্ঠা বা‌র্ষিকীতে কেক কেটে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সমাজতা‌ন্ত্রিক দল-জাসদ এর সহ‌যো‌গি সংগঠন জাতীয় যুব জোট এর ১৭ তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী। ২০০৪ সা‌লে বাংলা‌দে‌শে যুব সমা‌জের চা‌হিদা পুর‌নের ল‌ক্ষ্যে এবং বিশাল বেকার যুব জন‌গো‌ষ্ঠি‌কে এক‌ত্রিত ক‌রে এ‌গি‌য়ে নি‌য়ে যাবার প্রয়া‌শে, “যুব’রা লড়‌বে নতুন পৃ‌থিবী গড়‌বে” এই মন্ত্র পাঠ ক‌রে জাতীয় সমাজতা‌ন্ত্রিক দল জাস‌দের সহ‌যো‌গি সংগঠন হিসা‌বে জাতীয় যুব জো‌ট এর আত্মপ্রকাশ ঘ‌টে,যা এই দে‌শের মেহন‌তি মানু‌ষের স্বপ্ন পুর‌নের ল‌ক্ষ্যে ও যুব সমাজ‌কে স‌ঙ্গে নি‌য়ে বি‌ভিন্ন আস্থা‌ভি‌ত্তিক আন্দল‌নের মাধ্য‌মে,মু‌ছে দে‌বে যুব সমা‌জের সকল প্রকার হতাশা গ্লা‌নি।

আজ(০২ সেপ্টেম্বর) নগরীর অলকার মোড় অবস্থিত বোরহান কমপ্লেক্স দ্বিতীয় তলায় জাতীয় যুবজোট রাজশাহী মহানগর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম সুজনের সভাপতিত্ব এই আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জাসদ রাজশাহী মহানগর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শিবলী ও জাসদ রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু।

আরও বক্তব্য ,জাসদ রাজশাহী মহানগর সহ সভাপতি শাহারিয়ার রহমান সন্দেশ, মহানগর সহ সভাপতি আশরাফুল ওমর দুলাল,জাসদ জেলা কমিটির সহ সভাপতি শামসু জামান শামসু।,জাসদ মহানগরের যুগ্ন সাধারন সম্পাদক সাইফুল করিম কাজল,জাসদ রাজশাহী মহানগরের দপ্তর সম্পাদক গাজি আলমগীর কবির, যুবজোট রাজশাহী মহানগর সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন রওনক, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জোহেব রনি, মহানগর আইন বিষয়ক সম্পাদক মো. পাভেল ইসলাম মিমুল, মহানগর সদস্য ফয়সাল রহমান রানা প্রমুখ।

সভাটি সঞ্চালনা করেন জাতীয় যুবজোট রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য সুমন চৌধুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ