• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

মাদারীপুরের কালকিনিতে এক যুবককে হত্যা চেষ্টার অভিযোগ

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর প্রতিনিধিঃ / ২৫১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

মাদারীপুর জেলার কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ চান্দু ভুইয়া-(৪২)নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

আজ (৩০/০৮/২১) সোমবার সকালে কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর এ ঘটনা ঘটে।

এলাকা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারেরচর গ্রামের মোঃ হাসু ভুইয়ার ছেলে মোঃ চান্দু ভুইয়া মিয়ারহাট বাজারে পাট বিক্রি করে নিজ বাড়িতে রওনা দেন। এসময় পূর্বে ওৎ পেতে থাকা ফয়সাল, রাসেল, ফিরুজসহ ৮/১০ জন মিলে চান্দু ভূইয়াকে হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে পালিয়ে যায় । পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করেন।

ভুক্তভোগী আহত চান্দু ভুইয়া বলেন, আমাদের এলাকার আপাংকাজি ও কবির খার দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছে। আমি এ দ্বন্দ্বে জরিত নেই। তার পরেও আজ সকালে আমি মেয়ারহাটে পাট বিক্রি করে বাড়িতে রওনা দিলে পথি পধ্যে কবির খার গ্রুপের ফয়সাল, রাসেল, ফিরুজসহ ৮/১০ জন মিলে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আমাকে হত্যার চেষ্টা করে।

আহত চান্দু ভুইয়ার স্ত্রী মোসাঃ সোমেলা বেগম বলেন, আমার স্বামীরে নিয়া ওরা মাইরা ফেলতে চাইছিলো। তাই আমি ওদের বিরুদ্ধে থানায় মামলা করবো।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী বলেন, দীর্ঘ কয়েক বছর যাবত আপাং কাজী এবং কবির খার মাঝে স্থানীয় ক্রন্দল চলে আসছে। এ নিয়ে কালকিনি থানায় দুই পক্ষেরই আলাদা আলাদা একাধিক মামলা রয়েছে।

এ সময় প্রতিপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের পাওয়া যায় নি।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমাদের কাছে এখনও কোন অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ