• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ছাত্রলীগ নিষিদ্ধ ও চুপ্পুর পদত্যাগের দাবিতে ছাত্রজনতার গগণজমায়েত ও বিক্ষোভ মিছিল মাটিরাঙ্গায় ডিমের পুষ্টিগুণ বিষয়ক ক্যাম্পেইন আওয়ামীলীগ-ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে মা‌টিরাঙায় বিক্ষোভ সমাবেশ কাপ্তাই ও রাঙ্গুনিয়ায় ১৭ বছর ধরে সামাজিক স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন চন্দ্রঘোনা কম্প্রিহেনসিভ কমিউনিটি হেলথ প্রোগাম নানিয়ারচরে সুদক্ষ দশের স্থানান্তর হলো ১৭ইষ্ট বেঙ্গল গোয়ালন্দে লাভছাড়া সবজি বিক্রি করলো সান -সাইন কলেজিয়েট স্কুলের ছাত্র-ছাত্রী রাঙ্গামাটিতে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে জেলা শিক্ষা অফিসারের সাথে সনাক – টিআইবি’র অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত         যুবদলের ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন ইলিশ মাছ ধরা নিষিদ্ধ মানছে না জেলেরা কাগজীখোলা ফাঁড়ি, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র, আলীক্ষ্যং পুলিশ ক্যাম্প পরিদর্শন করেন – পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার শিশু ধর্ষণের ঘটনাস্থল পরিদর্শন করলেন- পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার , পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (গণতান্ত্রিক) বান্দরবান জেলা কমিটির ২য় কর্মী সম্মেলন অনুষ্ঠিত

আওয়ামীলীগ-ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে মা‌টিরাঙায় বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: / ৭৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

ফ্যাসিস্ট শেখ হাসিনাসহ জুলাই-আগষ্ট গণহত্যাকারীদের বিচার এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে চিহ্নিত করে নিষিদ্ধের দাবিতে খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় বিক্ষোভ সমাবেশ করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন।

মঙ্গলবার (২২‌ সে‌প্টেম্বর) ‌বেলা সা‌ড়ে ১১টার দি‌কে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এ বিক্ষোভ মিছিলের আয়োজন করে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন।

বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি মা‌টিরাঙ্গা উপ‌জেলা পরিষদ চত্বর থে‌কে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে পৌর ভবন হয়ে তবলছড়ি চত্ত্বরে সমা‌বেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মা‌টিরাঙ্গা প্রতি‌নি‌ধি মো. আমির হেসেন রনি, মো. কামাল হোসেন সজিব, মো. আদনান হাসনাত স্বাধীন ও মো. ফয়েজউল্যাহ মীর প্রমুখ বক্তব‌্য বক্তব‌্য রা‌খেন।

ফ‌্যা‌সিস্ট সরকা‌রের গনহত‌্যার বিচা‌রের দা‌বি ক‌রে বক্তারা ব‌লেন, ক্ষমতা‌কে দীর্ঘস্থায়ী করার ল‌ক্ষ্যে খু‌নিরা নি‌র্বিচা‌রে এ‌দে‌শের ছাত্র জনতার উপর গু‌লি ক‌রে হত‌্যা ক‌রে‌ছে। এ‌দে‌শে তা‌দের রাজ‌নীতি করার কোন অ‌ধিকার নাই। তাই ফ্যাসিস্ট শেখ হাসিনাসহ জুলাই-আগষ্ট গণহত্যাকারীদের বিচার এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে চিহ্নিত করে নিষিদ্ধের দাবি জানান। তারা বলেন, তারা দেশকে অস্থিতিশীল করতে গোপন তৎপরতা চালাচ্ছেন এবং বিভিন্ন জায়গায় হামলা করছেন। এসময় ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারের মনোনীত রাষ্ট্রপ‌তির পদত‌্যাগের দা‌বি জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ