• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবির গুইমারা উপজেলা কার্যালয়ের উদ্বোধন

আব্দুল আলী, পার্বত্য কন্ঠ: / ১৮৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

আব্দুল আলী, পার্বত্য কন্ঠ:

বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের গুইমারা উপজেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

১৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১ টায় গুইমারা কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন কুদ্দুস মার্কেটের ৩য় তলায় উপজেলা সংগঠনের অফিস উদ্বোধন করা হয়।

খাগড়াছড়ি জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি আবু বকর ছিদ্দিকের পরিচালনায় গুইমারা উপজেলা জামায়াতের আমির ডা: রফিকুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও খাগড়াছড়ি পার্বত্য জেলা আমির অধ্যাপক সৈয়দ আব্দুল মোমেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিগত ১৬ বছরে আওয়ামী ফ্যাসিবাদি সরকার জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের নেতা-কর্মীদের উপর অত্যাচারের স্টীম রোলার চালিয়েছিলো। জামায়াতের শীর্ষ নেতাদের জুডিশিয়াল কিলিং এর মাধ্যমে হত্যা করা হয়েছে।

বিএনপি নেতা ইলিয়াস আলীসহ জামায়াত শিবিরের অসংখ্য নেতাকর্মীকে গুম করা হয়েছে। এতো কিছুর পরও জামায়াত থেমে থাকেনি। জামায়াতের জনশক্তিরা আল্লাহর এই জমিনে আল্লার দ্বীন প্রতিষ্ঠার প্রত্যয়ে সকল বাধা উপেক্ষা করে এগিয়ে গিয়েছে।

এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মোঃ ইউসুফ, জামায়াত নেতা এডভোকেট ইব্রাহিম মনির, সাজেদুর রহমান, খাগড়াছড়ি কওমি ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ওসমান গণি, ইসলামি ছাত্র শিবিরের গুইমারা উপজেলা সভাপতি ওমর ফারুক, সেক্রেটারি মইন উদ্দিন প্রমুখ।

এসময় জামায়াত শিবিরের গুইমারা উপজেলার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ ও সাংবাদিক পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ