• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

মানিকছড়িতে বিএনপির বিশাল কর্মী সমাবেশ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ / ৭৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা ইউনিয়ন বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় উপজেলার ৩ নম্বর যোগ্যাছোলা ইউনিয়নের শহিদ মিনার চত্বরে উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম ও এমদাদুল হকের যৌথ সঞ্চালনায় এবং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জামাল উদ্দিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মো. এনামুল হক এনাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য মো. আবুল বশর, উপজেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি মো. আরব আলী, মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মীর হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম, ওলামা দলের সভাপতি মাওলানা অলি উল্লাহ, যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মীর হোসেন, সদস্য সচিব মহি উদ্দিন কিশোর, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, যুবদলের আহ্বায়ক ইসমাইল হোসেন রানা, যুগ্ম আহ্বায়ক অলিউল্লাহ, কলেজ ছাত্রদলের আহ্বায়ক মো. রাকিব হোসেন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাঈন উদ্দিন ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ ভুট্টোসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সভায় বিগত আওয়ামী শাসনামলের নানা কর্মকাণ্ডের কড়া সমালোচনা করে বক্তারা বলেন, ‘বিগত আওয়ামী দুঃশাসনকালের সকল ষড়যন্ত্র, মামলা-হামলা, দূর্নীতি, অবিচার ও একনায়কতন্ত্রের অবসান ঘটিয়ে বিএনপি আগামিতে দেশের সেবক হিসেবে কাজ করবে। আগামি নির্বাচনে বিএনপিকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’।

কর্মীসভায় উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের বিএনপি, অঙ্গ ও অঙ্গ সহযোগী সংগঠনের কয়েকশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ