• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

খাগড়াছড়িতে দেশীয় অস্ত্রসহ ইউপিডিএফ ০১ কর্মী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি।। / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

খাগড়াছড়ি প্রতিনিধি।।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফন্ট্র (ইউপিডিএফ) এর এক সদস্যকে আটক করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১২টার দিকে যৌথ বাহিনী তাকে আটক করে । আটককৃত ব্যক্তি হলেন, উপজেলার তাঁরা বুনিয়া এলাকার বিনন্দ মোহন চাকমার ছেলে সুজন চাকমা (৪৫)।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল হক জানান,বুধবার গভীর রাতে যৌথ বাহিনী উপজেলার মেরুং ইউনিয়নের গুলছড়ি এলাকার কেয়াংঘর নামক এলাকায়  অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তল্লাশী চালিয়ে আটককৃতের কাছ থেকে ১ টি দেশীয় অস্ত্র ও ২ রাউন্ড লেড কার্তুজ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ