• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ / ৯০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়িতে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

রোববার (১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা যুবদলের সদস্য সচিব মহি উদ্দিন কিশোরের সঞ্চালনায় ও উপজেলা বিএনপির সভাপতি মো.এনামুল হক এনামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা মাস্টার আবুল কাশেম ভূঁইয়া , সাধারণ সম্পাদক মো. মীর হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো. আরব আলী, সহ-সভাপতি মজিবুল হক বাহার, যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান মাষ্টার, মো. মনসুর আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো.জাহেদুল ইসলাম জাহিদ, উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল আল-ফরিদী, উপজেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক রাবেয়া বেগম ও ছাত্র দলের যুগ্ম আহ্বায়ক মো. মনির হোসেন। এসময় জেলা বিএনপির সদস্য মো. আবুল বশরসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা বিএনপির সহ-সভাপতি মাওলানা অলি উল্লাহ। এসময় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্য দোয়া কামনা করেন নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ