• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাটিরাঙ্গা প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: / ৬৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় গনমাধ্যমকর্মীদের সংগঠন মাটিরাঙ্গা প্রেসক্লাব এর নবগঠিত কমিটির সাথে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মাটিরাঙ্গা উপজেলা শাখা ও তাদের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ।

১ সেপ্টেম্বর রবিবার বিকাল ৩ টার দিকে মাটিরাঙ্গা প্রেসক্লাবের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ।

নবগঠিত মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মোঃ জসিম উদ্দিন জয়নাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাংবাদিক নেতৃবৃন্দরা, সমাজের নানা অঙ্গতি, সমস্যা, সম্ভাবনা ও রাষ্টের উন্নয়নে স্বাধীনভাবে পেশাদারিত্বকে এগিয়ে নিতে নিরপেক্ষতার ভিত্তিতে সকলের সহায়তা প্রত্যাশা করেন ।

সভায় উপজেলা ও পৌর বিএনপি নেতৃবৃন্দরা বলেছেন, সাংবাদিকতা একটি স্বাধীন পেশা । তারা সমাজ ও রাষ্ট্র পরিচালনায় দায়িত্বশীলদের ভুল-ভ্রান্তি সংবাদ পরিবেশনের মাধ্যমে তুলে ধরবে এটাই নিয়ম । হলুদ সাংবাদিকতা জাতি প্রত্যাশা করে না মন্তব্য করে তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেন ।

এ সময় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, মা‌টিরাঙ্গা উপ‌জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএন‌পির সহ সভাপ‌তি মো: তাজুল ইমলাম, পৌর বিএনপির সভাপতি মোঃ শাহ জালাল কাজল, সি‌নিয়র সহ-সভাপতি নারায়ন ত্রিপুরা, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জয়নাল আবদিন সরকার প্রমুখ ।

এ ছাড়াও সভায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সহসভাপতি মোঃ এনামুল হক ও নির্বাহী সদস্য নুরনবী অন্তর মাহমুদ বক্তব্য রাখেন ।

সভায় অন‌্যান‌্যদে মধ্যে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা পৌর বিএন‌পির সাধারন সম্পাদক মো. ইব্রাহিম পাটোয়ারী, পৌর য‌ুবদ‌লের আহ্বায়ক মো. গিয়াস উদ্দিন , স্বেচ্ছাসেবক দল’এর সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম (শাকিল),উপ‌জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক নাজিউর রহমান (মঞ্জু), পৌর ছাত্রদল সাধারণ সম্পাদক আব্দুর রহমান (রানা)সহ বিএন‌পি ও অঙ্গসংগঠনের ‌নেতৃবৃন্দরা উপ‌স্থিত ছি‌লেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ