• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বৈষম্যহীন ও কল্যাণকামী সুখী-সমৃদ্ধ দেশ গড়তে সকলকে একসাথে কাজ করতে হবে- অধ্যক্ষ আলী আলম

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ / ৬২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
বাংলাদেশ জামায়াতে ইসলামী,বড়ধুল ইউনিয়নের উদ্যোগে,আইন-শৃঙ্খলা রক্ষা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের স্মরণ এবং আহতদের সুস্থতা কামনায়-আলোচনা সভা ও দো’য়া অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার ( ৩০ আগস্ট) বিকেল ৪টায়,বড়ধুল গাছচাপড়ী বাজার চত্বরে,সমাবেশ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন,বড়ধুল ইউনিয়ন সভাপতি মাওঃ আব্দুস্ সামাদ। মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী,কেন্দ্রীয় মজলিশে শু’রা সদস্য,সিরাজগঞ্জ জেলা নায়েবে আমীর অধ্যক্ষ মোঃ আলী আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী,বেলকুচি উপজেলা আমীর আরিফুল ইসলাম সোহেল।

সমাবেশে আরো বক্তব্য রাখেন,বেলকুচি উপজেলা সেক্রেটারি উপাধ্যক্ষ মাওঃ আবুল হাশেম সরকার,বেলকুচি উপজেলা এসিস্ট্যান্ট সেক্রেটারি  মাওঃ মাহবুবুর রশিদ শামীম,উপজেলা কর্মপরিষদ সদস্য মাওঃ আবুল হোসেন ভূঁইয়া,বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন,বেলকুচি উপজেলা  সভাপতি জাহাঙ্গীর হোসেন,বেলকুচি উপজেলা শিবির সভাপতি এরশাদ আলী,জামায়াত নেতা শহীদুল ইসলাম,ওবায়দুল হক ও আরিফ হোসেন প্রমুখ।

সমাবেশে,প্রধান অতিথি আলী আলম  বলেন, “সব দল দেখা শেষ, জামায়াতে ইসলামী’র বাংলাদেশ”। আমাদের প্রাণের সংগঠন জামায়াতে ইসলামী হ’লো একটি আর্দশবাদী দল। আমাদের দলের তৎকালীন ২জন মন্ত্রী এক টাকাও দুর্নীতি করে নাই। আর পালাতক শেখ হাসিনাসহ তাঁর এমপি মন্ত্রীরা যে পরিমাণ দুর্নীতি করে দেশের হাজার হাজার কোটি টাকা পাচার করেছে,যা দিয়ে আমাদের মধ্যম আয়ের দেশের মত আরো চৌদ্দটা স্মার্ট বাংলাদেশ গড়া যেত।

বিশেষ অতিথি আরিফুল ইসলাম সোহেল বলেন, আমাদেরকে উত্তম হতে হবে। উত্তম আচারণ করতে হবে। কারো কোনো ক্ষতি করা যাবে না। ছাত্র জনতার এই অর্জনকে কেউ ধ্বংস করতে পারবেনা। এজন্য সবাইকে রাজনৈতিকভাবে সচেতন থাকতে হবে। আমাদের এই প্রিয় মাতৃভূমি: বাংলাদেশ,বিশেষ করে,বেলকুচি-চৌহালী ও এনায়েতপুরের মানুষ যাতে সুখে শান্তিতে থাকতে পারে এজন্যই আমরা শান্তির পক্ষে, কল্যাণের পক্ষে এবং ইসলামের পক্ষে। তিনি,জামায়াতে ইসলামী’র পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে সকলকে আগামী দিনে একটি বৈষম্যহীন ও কল্যাণকামী সুখী সমৃদ্ধ দেশ গড়তে একসাথে কাজ করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ