• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম
“আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

৭ সদস্য বিশিষ্ট কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার এডহক কমিটি গঠন

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: / ১৭৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: গত ২১ আগস্ট অর্ন্তবর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সহকারী সচিব এস. এম. হুমায়ুন কবীর সাক্ষরিত এই প্রজ্ঞাপনে দেশের সকল বিভাগীয়, জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থা ও মহিলা ক্রীড়া সংস্থার কমিটি ভেঙে দিয়ে ৭ সদস্য বিশিষ্ট এ্যাডহক কমিটি গঠনের জন্য সংশ্লিষ্টদের নির্দেশক্রমে অনুরোধ করা হয়।

তারই প্রেক্ষিতে সরকারের প্রজ্ঞাপনের আলোকে রাঙামাটির কাপ্তাই উপজেলায় ৭ সদস্য বিশিষ্ট উপজেলা ক্রীড়া সংস্থার এ্যাডহক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন সাক্ষরিত এই স্মারকে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।
৭ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটির সদস্যরা হলেন, আহবায়ক( পদাধিকার বলে) উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সদস্য সচিব (পদাধিকার বলে) উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা।

এছাড়া এ্যাডহক কমিটির বাকি ৫ সদস্য হলেন, ক্রীড়া সম্পৃক্ত ব্যাক্তি ক্যাটাগরিতে ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক ও ফুটবল রেফারি কল্যান বিকাশ তনচংগ্যা, কাপ্তাইয়ের প্রাক্তন খেলোয়াড় মো: জামাল উদ্দিন, সর্বজন শ্রদ্ধেয় ক্রীড়ানুরাগী ক্যাটাগরিতে সাবেক কৃতি ফুটবলার মো: আসলাম খান, ক্রীড়া সংগঠক ও ছাত্র ক্যাটাগরিতে আবদুল্লাহ আল মামুন ( অপু) এবং ক্রীড়া সাংবাদিক ক্যাটাগরিতে রুপসী কাপ্তাইয়ের সম্পাদক সাংবাদিক কাজী মোশাররফ হোসেন ।

পরবর্তী কমিটি না হওয়া পর্যন্ত এই এ্যাডহক কমিটি দায়িত্ব পালন করবেন বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ