• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে বন্যা ও পাহাড়ধসে ক্ষতিগ্রস্ত পরিবারে সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা বিতরণ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ / ১১১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ

সম্প্রতির বৃষ্টিপাতে পাহাড়ী জনপদ খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ছদুরখীল এলাকায় বন্যা ও পাহাড়ধসে ক্ষতিগ্রস্ত পরিবারে বিশেষ মানবিক সহায়তা হিসেবে শুকনো খাবারসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সিন্দুকছড়ি জোন।

উপজেলার বাটনাতলী ইউনিয়নের ছদরখীল এলাকায় পানি ওঠে মানুষের বাড়ি,ঘর ও ফসলী জমি ক্ষতিগ্রস্ত এবং পাহাড়ধসের ঘটনা ঘটে। এতে দুর্গত পরিবারগুলোর মধ্যে শুকনো খাবারসহ চিকিৎসাসেবা নিশ্চিত করে সেনাবাহিনী।

২৮ আগস্ট বুধবার সকালে ছদরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সহায়তা ও চিকিৎসাসেবা কার্যক্রম উদ্বোধন করেন গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানবিক সহায়তা হিসেবে দুর্গত এসব পরিবারগুলোর হাতে চাল,আটা,ডাল, তৈল, বিস্কুট, খাবার স্যালাইনসহ বিভিন্ন শুকনো খাবার তুলে দেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি,জি।

এ সময় উপস্থিত ছিলেন মানিকছড়ি ক্যাম্প কমান্ডার মেজর মো. আসাদুজ্জামান খন্দকার ও অন্যান্য সেনা কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ