• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আল্লাহ ও মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে নিয়ে কটুক্তির প্রতিবাদে   বিক্ষোভ

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ১১১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আল্লাহ ও মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে নিয়ে কটুক্তির প্রতিবাদে সুইডেন চাকমাসহ জড়িতদের ফাসির দাবীতে বিক্ষোভ হয়েছে। বুধবার সকালে খাগড়াছড়ি শহরের মুক্তমঞ্চে তাওহীদি ছাত্র জনতার বাংলাদেশ গাউছিয়া খাগড়াছড়ি  কমিটির পৃথক পৃথকভাবে ব্যানারে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা ছাত্র জনতার বিপ্লব পরবর্তী শান্তিপূর্ণ অবস্থানকে প্রশ্নবিদ্ধ করতে একটি অপশক্তি ষড়যন্ত্র করছে অভিযোগ করে ধর্ম অবমাননাকারীদে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবী জানান। অন্যথায় পাহাড় সমতল সর্বত্র কঠোর কর্মসূচি ঘোষণার হুশিঁয়ারী দেয়া হয়।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা হাবিবুল্লাহ জাহাঙ্গীরী ও হাফেজ আবু ইউসুফ।

সমাবেশের আগে জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে মুক্তমঞ্চে জড়ো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ