• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভারী বর্ষণে ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারের মাঝে সহায়তা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ / ৭৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্ট, খাগড়াছড়িঃ

গত কয়েকদিনের ভারী বর্ষণে ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারের মাঝে মানিকছড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার তিনটহরী সরকারি প্রাথমিক বিদ্যালয় খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া, সহকারি কমিশনার (ভূমি) শাহীনা নাছরিন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আতিকুর রহমান, নোমান ইবনে হাফিজ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রাশেদ, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. আরব আলী, সাধারণ সম্পাদক মো. মীর হোসেন, যুগ্মসম্পাদক মো. আবুল কাশেম, উপজেলা যুব দলের যুগ্ম-আহবায়ক ও ইউপি সদস্য মো. মোশারফ হোসেন, উপজেলা স্বেচ্চাসেবক দলের সমন্বয়ক মো. মাসুদ-উজ- জামান উপস্থিত ছিলেন।

এ সময় জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নজরুল ইসলাম বলেন, প্রকৃত ক্ষতিগ্রস্ত পরিবারেরকে সর্বাত্মক সহায়তা প্রদান কার্যক্রম অব্যহত রয়েছে। তাছাড়া পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারকেও পর্যায়ক্রমে সহায়তা প্রদান করা হবে। প্রকৃত ক্ষতিগ্রস্ত একটি পরিবারও যাতে এ সহায়তা থেকে বাদ না পড়ে তিনি এ বিষয়ে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান।

ইতোপূর্বে ৫-১০ কেজি করে চাল বিতরণ করা হলেও এবারই প্রথম ১৫ কেজি করে চাল পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে উপকারভোগীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ