• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাটিরাঙ্গার গোমতির ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার: / ১৫০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪

খাগড়াছড়ি : পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সাম্প্রতিক টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলে নদী ভাঙন কবলিত গোমতি বাজার ও গড়গড়িয়া এলাকা পরিদর্শন করেছেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।

সোমবার (২৬ আগষ্ট) বেলা ১১টার দিকে গোমতি বাজার এলাকায় নদীর পাড়ের ভাঙন ও গড়গড়িয়ায় ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন। তিনি ভাঙন কবলিত গোমতি বাজারের ব্যবসায়ীদের সাথে কথা বলেন।

গোমতি নদী ভাঙনের শিকার ব্যবসায়ী ও অধিবাসীদের সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়ে তিনি সংশ্লিষ্টদের ভাঙন প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের উদ্যোগ নেয়ার কথা জানান।

এসময় গোমতি ইউনিয়ন পরিষদ মাঠে সাম্প্রতিক টানা বৃষ্টি ও বন্যায় ক্ষতিগ্রস্ত চার’শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (চাল) বিতরণ করেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চত্রুবর্তী, সহকারী কমিশনার (ভুমি) মো. মিজানুর রহমান, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইশতিয়াক আহম্মেদ, উপসহকারী প্রকৌশলী মো. রুহুল আমিন, মাটিরাঙ্গা উপজেলা শিক্ষা আফিসার আশরাফুল আলম সিরাজী, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউর রহমান, সহ-সভাপতি মো. আবুল ফজল ভুইয়া, সহ-সভাপতি ললিত বিকাশ ত্রিপুরা, গোমতি ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মো. ইদ্রিস।মিয়া মেম্বার, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম ও গোমতি ইউনিয়ন যুবদলের সভাপতি মো. হানিফ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান
বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মুখে খাবার তুলে দেয়ার জন্য সরকারের পক্ষ থেকে জেলা ও উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। খুব শীঘ্রই ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনের কাজ শুরু করা হবে। বন্যায় ক্ষতি নিরূপনের কাজ চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ