• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

বন্যাদূর্গত মানুষের মাঝে সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের মানবিক সহায়তা

ডেস্ক রির্পোট:- / ১০২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

 

খাগড়াছড়ি: গত কয়েক দিনের টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে তলিয়ে যওয়া বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন খাগড়াছড়িতে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারি ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: রাইসুল ইসলাম।

আজ সকালে গুইমারা উপজেলার হাজীপাড়া, আমতলী পাড়া, বড়পিলাক ও হাফছড়ি সহ বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে স্থানীয় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন রিজিয়ন কমান্ডার।

এ সময় তিনি বলেন, গুইমারা রিজিয়নের আওতাধীন বন্যা কবলিত প্রতিটি এলাকায় পানিবন্দী মানুষদের উদ্ধারের পাশাপাশি সেনা সদস্যরা খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রেখেছে। আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি দেশের যে কোনো দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী অসহায় মানুষদের পাশে আছে ভবিষ্যতেও থাকবে।

এ সময় রিজিয়নের বি.এম মেজর খালেদ মোহাম্মদ সালাউদ্দিন, জি.টু.আই মেজর মিয়াম সাইফুল ইসলাম সহ সামরিক পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ