• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

বন্যার্তদের চিকিৎসা ও ত্রান সহায়তায় ৫৪ বিজিবি

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)। / ১১৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

এম মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

গত কয়েকদিনের বন্যায় বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজির) আওতাধীন কয়েকটি এলাকা বন্যার পানিতে প্লাবিত হয়েছে।

এ-সব প্লাবিত অঞ্চলের মানুষদের কয়েকদিন ধরেই ত্রান সহায়তা, চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ সহ রান্না করা খাবার পরিবেশন করছে বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি)।

এ পর্যন্ত কয়েকটি ধাপে বিভিন্ন আশ্রয়কেন্দ্রে আশ্রয় নেয়া ৮শতাধিক পরিবারকে ত্রান, রান্না করা খাবার ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

যেকোনো দুর্যোগে ভবিষ্যতেও বিভিন্ন সহযোগিতা নিয়ে সাধারণ মানুষের পাশে থাকবেন বলে জানিয়েছেন, বাঘাইহাট ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আসাদুজ্জামান (পিএসসি জি)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ