• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

বন্যার্তদের মাঝে মানবিক সহায়তা বিতরণ রামগড় ৪৩ বিজিবির

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১২৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

প্রচুর বৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত জনসাধারনকে উদ্ধার করে নিরাপদ স্থানে স্থানান্তর অব্যাহত রেখেছে খাগড়াছড়ির রামগড় ৪৩ বিজিবি

এর পাশাপাশি বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থানরত মানুষের মাঝে মানবিক সহায়তার অংশ হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে রামগড় বিজিবির সদস্যরা।

শুক্রবার (২৩শে  আগষ্ট) সকাল থেকেই ৪৩ বিজিবির দায়িত্বপূর্ণ এলাকায় আকষ্মিক সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ গরীব ও অসহায় সর্বমোট ৪২৫ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসব ত্রাণ সামগ্রীর মধ্যে শিশু খাদ্য, শুকনা খাবার, পানি ও মোমবাতিও বিতরণ করা হয়। সকালে উপজেলার মহামুনি এলাকায় জোন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ইমাম হোসেন এর সাথে বন্যা পরিস্থিতি পরিদর্শন শেষে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল এস এম আবুল এহসান।

এছাড়া ব্যাটালিয়ন আওতাধীন বিভিন্ন এলাকায় জোন অধিনায়কের নির্দেশে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর নুর উদ্দিন আহমদ।

ব্যাটালিয়ন অধিনায়ক জানিয়েছেন, পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত ব্যাটালিয়ন অধিনস্ত এলাকার দূর্গত মানুষকে উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া ও ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

উল্লেখ্য, রামগড়  ৪৩ বিজিবি কর্তৃক বন্যা কবলিত এলাকায় সাধারণ জনগণকে বিশুদ্ধ পানি সরবরাহ নিশ্চিত করার পাশাপাশি রান্না করা খাবার, শুকনো খাবার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ