• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

বন্যায় প্লাবিত এলাকা পরিদর্শন চিকিৎসা সেবা নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেছে সেনাবাহিনী

মোঃ আলমগীর হোসেন,লংগদু (রাঙ্গামাটি) / ৯৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

 

মো.আলমগীর হোসেন,লংগদু(রাঙ্গামাটি)

টানা ভারী বৃষ্টিপাতে পাহাড়ী ঢলে প্লাবিত হয়েছে রাঙ্গামাটির লংগদু উপজেলার বেশ কয়েকটি অঞ্চল। ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান। বিপাকে পড়েছে কৃষক ও পশু পালনকারী খামারিরা।

এসব এলাকার মানুষের জনজীবন বিপাকে পড়ায় বাংলাদেশ সেনাবাহিনী লংগদু জোনের জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া, পিএসসি প্লাবিত এলাকা পরিদর্শন করে খোজ খবর নেন। এসসয় পাহাড়ী বাঙ্গালী দেড়তাধিক সাধারণ মানুষের মাঝে চিকিৎসা সেবা, নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় সেনাবাহিনীর পক্ষ হতে বন্যায় প্লাবিত হওয়া অঞ্চলের জনসাধারণকে আশ্রয় কেন্দ্রে যাওয়ার জন্য বলা হয় এবং জনগনের জান মাল নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী পাশে থাকার আশ্বাস দেন।

যথা সময়ে সেনাবাহিনীর এমন মহৎ সহযোগিতা পেয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করের এলাকাবাসী ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ