• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

খাগড়াছড়িতে বর্ন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে ৩২ বিজিবি

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ৯৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।।

“বিজিবি সীমান্তের নিরাপত্তা ও আস্থার প্রতীক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির বর্ন্যা দুর্গত এলাকারর্ মানুষের পাশে দাঁড়িয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ এর ৩২ বিজিবি খাগড়াছড়ি।

গত কয়েক দিনের টানা ভারী বর্ষণে পানি বন্দি খাগড়াছড়ি জেলা সদরের বন্যাদুর্গত ১২৫টি অসহায় পরিবারে মাঝে আজ শুক্রবার (২৩আগস্ট) বিকালে জরুরী খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, তৈল, আলু ও পিয়াজ বিতরণ করেছে ৩২ বিজিবি, খাগড়াছড়ি। ৩২ বিজিবি খাগড়াছড়ি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমদাদুল হক অসহায় বন্যাদুর্গত ১২৫টি পরিবারের মাঝে এ সব খাদ্য সামগ্রী বিতরন করেন।

এ সময় বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মোঃ শাফায়াত জামিল অর্নব সহ অন্যান্য অফিসার, ও বিজিবির সদস্যরা উপস্থিত ছিলেন। অপরদিকে , খাগড়াছড়ি ৩২ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ ডাইনচন্দ্রবাড়ী, রুপসেন পাড়া এবং নন্দকুমার বিওপির দায়িত্বপূর্ণ এলাকার অসহায় বর্ন্যাত পরিবারের মাঝেও শুকনা খাবার বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

খাগড়াছড়ি সেক্টর সদর দপ্তর, ৩২ বিজিবি খাগড়াছড়ি ও খাগড়াছড়ি ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় এ সব ত্রান সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহণ করা হয়।

এ সময় খাগড়াছড়ি ৩২ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমদাদুল হক জানান, বর্ডার গার্ড বাংলাদেশ দেশের যে কোন দূর্যোগময় মুহুর্তে জনগনের পাশে থেকেছে। বর্তমানেও বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়াা পর্যন্ত বিজিবি’র এই সহায়তামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ