• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

বন্যায় দূর্গক্তদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করল বাঘাইহাট জোন

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ১৫৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪

 

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-

বৃহস্পতিবার (২২ আগস্ট ) ২০২৪ইং বাঘাইহাট জোনের উদ্যোগে বাঘাইহাট বাজার এলাকার কয়েকটি গ্রামে পানি বন্দী হতদরিদ্র দুঃস্থ দুই-শতাধিক পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছেন লেঃ কর্ণেল মোঃ খায়রুল আমিন ,পিএসসি, জোন কমান্ডার, বাঘাইহাট জোন।

এসময় উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোন টুআইসি মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক, পিএসসি ৩৬নং সাজেক ইউনিয়নের চেয়ারম্যান জনাব অতুলাল চাকমা , ৪নং ওয়ার্ড মেম্বার জনাব দয়াধন চাকমা, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার সুমিতা রানী চাকমা,সাজেক থানা বিএনপি সভাপতি জনাব আনোয়ার হোসেন ও সাজেক থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল পিসি, জনপ্রতিনিধি, উপকারভোগী পানিবন্দি দুস্থ পরিবার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, পানিবন্দি দুস্থ গরিব অসহায় ও দিনমজুরদের পাশে থাকতে পেড়ে খুবই আনন্দিত বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোন সব সময় দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। তাই আমাদের সকলকে দেশের কল্যানের জন্য কাজ করতে হবে। অত্র এলাকার সকলে সুস্থতা সহিত বসবাসের নিরাপত্তা এবং বিভিন্ন দুর্যোগের সময় দুর্যোগ কবলিত মানুষের পাশে থেকে শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি উন্নয়ন মূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশ্বাস দেন।

তিনি আরও বলেন, বর্তমানে আবহাওয়া নিম্ন চাপ হওয়ার ফলে হালকা থেকে ভারি বৃষ্টিপাত হচ্ছে তাই যারা পাহাড়ের উচুতে বসবাস করেন আপনার সকলে নিরাপদ স্থানে অবস্থান করুন তাহলে পাহাড় ধসে কোনো প্রান হানি হবেনা বলে সকলকে সতর্ক করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ