• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

কাপ্তাইয়ে ছাত্র দলের বিজয় মিছিল 

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: / ১৮৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ আগস্ট, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি:  শেখ হাসিনার পতন ও খালেদা জিয়ার কারামুক্তি উপলক্ষে রাঙামাটির  কাপ্তাই উপজেলা ও কর্ণফুলী সরকারি কলেজ ছাত্রদলের যৌথ উদ্যোগে  বিজয় মিছিল করা হয়েছে।

বুধবার (৭ আগস্ট) সকাল ১১ টায় কাপ্তাই উপজেলা সদর হতে শুরু হয়ে মিছিলটি কাপ্তাই সড়ক হয়ে কর্ণফুলী সরকারি কলেজে এসে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন কাপ্তাই  উপজেলা ছাত্রদলের আহবায়ক  সেকান্দার আলী রাসেল,  সদস্য সচিব মোহাম্মদ ইব্রাহিম, কলেজ ছাত্রদলের আহবায়ক  আব্দুল্লাহ আল মামুন  অপু ও সদস্য সচিব রিয়াজ উদ্দিন আকাশ। এসময় উপজেলা ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ