• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে যুব মহিলা লীগের আলোচনা সভা

রাঙামাটি প্রতিনিধিঃ / ৮১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩ আগস্ট, ২০২৪

 

রাঙামাটি প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা, মিলাদ মাহফিল এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ আগষ্ট) বিকেলে জেলা যুব মহিলা লীগের উদ্যোগে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আকতারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক লেখিকা চাকমার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ২৯৯নং আসনের সংসদ সদস্য ও পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মো: মুছা মাতব্বর।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বৃষকেতু চাকমা, মো. রফিকুল মাওলা ও ত্রিদীব কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক মো. শাওয়াল উদ্দিন, সদস্য উদয়ন বড়–য়া, আশিষ কুমার চাকমা নব ও মো. আবু তৈয়ব, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. শাহজাহান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা ছাত্রলীগের সভাপতি রনি হোসেন, সাধারন সম্পাদক সোহাগ চাকমাসহ যুব মহিলা লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধীরা ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুসহ স্ব-পরিবারে হত্যার মধ্যদিয়ে দেশের স্বাধীনতা, গণতন্ত্র এবং দেশের অগ্রযাত্রাকে চিরতরে ধংস করে দিতে চেয়েছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ও তারা হত্যা করতে চেয়েছিলো। বর্তমানে ও কোটা আন্দোলনের নামে একটি মহল দেশে অরাজগতা তৈরী করছে। অরাজগতা রুখে দাড়াতে সকল কে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আলোচনা সভা শেষে ১৫ই আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন, জেলা ওলামালীগের সভাপতি ক্বারী ওসমান গণি চৌধুরী।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ