• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ

প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগে কাপ্তাই  ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ১০৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

সৌদি প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগে রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্যা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জোবায়েদ হোসেন জাবেদ-কে তার দায়িত্বরত সভাপতি পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।  বৃহস্পতিবার (১১জুলাই)  দুপুরে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি রণি হোসেন বলেন,  বিষয়টি সম্পর্কে আমি অবগত নয়।  মামলা হয়ে থাকলে উপজেলা ছাত্রলীগকে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার নির্দেশ আছে।

এর আগে গত ০৩জুলাই ছাত্রলীগের সভাপতি জুবায়েদ সৌদি প্রবাসি মিজানুর রহমানের স্ত্রী আইরিন সুলতানা রুপা-কে  চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর এলাকার ইউনাইটেড কমার্শিয়াল  ব্যাংকের সামনে থেকে একটি সাদা রঙের প্রাইভেটকারে করে তুলে নিয়ে যায় বলে অভিযোগ উঠে। এ ঘটনায় ওইদিন প্রবাসী মিজান রাঙ্গুনিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অপরাধীকে আটক করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ