• রবিবার, ৩০ জুন ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ মহিলা শিক্ষিকাদের নিয়ে ইসলামিক ফাউন্ডেশনের নিরাপদ মাতৃত্ব দিবসের কমিউনিটি সভা রাঙামাটি জেলা ছাত্র লীগের কমিটিতে কাপ্তাইয়ে সাইথোয়াই অং চৌধুরীর যুগ্ম সম্পাদক পদে আসীন  সারা দেশের ন্যায় খাগড়াছড়িতেও আজ থেকে এইচ.এস.সি. পরীক্ষা শুরু কাপ্তাইয়ে এইচএসসি পরীক্ষা শুরু: অংশ নিচ্ছেন ৮৫২ জন পরীক্ষার্থী দীঘিনালায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তুর স্থাপন রাইখালীতে উদ্ধার করা টিয়া পাখি রাঙ্গুনীয়া শেখ  রাসেল এভিয়ারীতে পার্কে  হস্তান্তর লংগদুতে বজ্রপাতে নিহত পরিবারদের মাঝে বাংলাদেশ জামাতে ইসলামী, র, আর্থিক অনুদান প্রদান হাতি – মানুষ দ্বন্দ্ব নিরসনে রাইখালীতে বন বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে ভোক্তা অধিকার এর অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় মোংলায় জেলে পরিবারে নীরব কান্না বাঘাইছড়িতে ২৭বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

কাপ্তাই থানা পুলিশ এর ওপেন হাউজ ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ৭৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ এর আয়োজনে বৃহস্পতিবার (২৭ জুন) সকাল সাড়ে ১১ টায় ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ওপেন হাউজ ডে  এবং বিট পুলিশিং সভা  অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য  করেন কাপ্তাই থানার ওসি আবুল কালাম।
এসময় তিনি বলেন, মাদক ক্রয়- বিক্রয় এবং বহন করা আইনগতভাবে অপরাধ। এটা শরীরের জন্য অত্যন্ত ক্ষতিকর। রাতের ১০ টার পর কোন কিশোরকে রাস্তাঘাটে দেখলে পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করবে

ওসি আরোও বলেন, আইন সকলের জন্য সমান। ন্যায় বিচার পাওয়া সকলের আইনগত অধিকার। পুলিশ সবসময় জনগণের পাশে ছিলেন, আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমরা সবসময় সেবা দিতে প্রস্তুত আছি।

৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যার সভাপতিত্বে উপ পরিদর্শক স্বরুপ কান্তি পাল এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৫ নং  ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ সরোয়ার হোসেন ,  কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত এবং ওয়াগ্গা ইউনিয়ন এর সাবেক মহিলা সদস্য মিনুপ্রু মারমা।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে কাপ্তাই থানার উপ পরিদর্শক মো: হাবিবুর রহমান সহ  স্থানীয় জনপ্রতিনিধি, কারবারি এবং সমাজের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ