• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

যৌতুকের দ্বায়ে গ্রেফতার রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাশেদ

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি) / ৩৭৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জুন, ২০২৪

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি)

যৌতুকের দ্বায়ে গ্রেফতার হয়েছেন রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা এবং সলিউশন রাঙ্গামাটি এর স্বত্বাধিকারী রাশেদুল ইসলাম রাশেদ (৩৯)।

তার দ্বিতীয় স্ত্রী শারমিন আক্তার, পিতাঃ শামীম আহম্মেদ, বাদী হয়ে গত ২৯ শে এপ্রিল রাঙ্গামাটি কোতোয়ালি থানায় উপস্থিত হয়ে যৌতুক ও নির্যাতনের এই মামলা দায়ের করেন। মামলা নং-সি আর ৩২৫/২০২৪।

তারই প্রেক্ষিতে, আসামিকে গত ১৫ই জুন (শনিবার) হাসপাতাল এলাকা থেকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। ১৬ই জুন (রবিবার) এ তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী বলেন, রাশেদের নামে যৌতুক নিরোধ আইনের ৩য় ধারায় মামলা হয়েছিলো। কোর্ট এর ওয়ারেন্ট থাকায় আমরা তাকে গ্রেফতার করি।

এদিকে তার প্রথম স্ত্রী মুসলিম তাজ মুন্নি বলেন, এই মামলাটি সম্পূর্ণ বানোয়াট এবং মিথ্যা। তাকে ইচ্ছাকৃতভাবে ফাসানো হয়েছে। রাশেদ এবং তার ২য় স্ত্রী এর ডিভোর্স এর প্রক্রিয়া চলমান বিধায় এমন স্বরযন্ত্র হয়েছে বলে তিনি মন্তব্য করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ