• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পানছড়িতে নো হেলমেট নো ফুয়েল।কার্যক্রম শুরু

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি  / ১৫৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জুন, ২০২৪

 

আনোয়ার হোসেন, পানছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপারের নির্দেশে উপজেলার বিভিন্ন পেট্রোল ও ডিজেল বিক্রেতাদের ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যক্রম চালু করেছেন পানছড়ি থানা পুলিশ।

শনিবার ( ১লা জুন ) সকালে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পানছড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শফিউল আজম।

এছাড়াও পেট্রোল দোকানগুলোতে সচেতন মূলক লিফলেট ও স্টিকার সাঁটানো হয়েছে। এতে পাম্প বিক্রেতাদের হেলমেট ছাড়া মোটরসাইকেল চালকদের জ্বালানি না দিতে নির্দেশনা দেওয়া হয়।

এ বিষয়ে পানছড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শফিউল আজম জনবহুল এলাকায় পেষ্টুন টানিয়ে এবং মোটর সাইকেলে ষ্টিকার লাগিয়ে দিয়ে সকলকে হেলমেট পরার গুরুত্ব সম্পর্কে বক্তব্য প্রদান করেন।

তিনি আরও বলেন, সচেতনতাই পারে নিজেকে ও নিজের পরিবারকে সুস্থ রাখতে এবং জীবন বাঁচাতে। আসুন NO HELMET, NO FUEL এই শ্লোগানে উদ্বুদ্ধ হয়ে সকলে হেলমেট পরিধান করে নিজে বাঁচি, অন্যকে বাঁচায়।তাই আমরা খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে আমরা পানছড়ি থানা এলাকার বিভিন্ন ডিজেল ও পেট্রোল বিক্রাতাদের সচেতন মূলক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ