• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

কাপ্তাই সড়কের শিলছড়ি অংশে কাদা মাটিতে সয়লাব: ভোগান্তি চরমে 

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ৯৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) 

কাপ্তাই -চট্টগ্রাম সড়কের কাপ্তাই উপজেলার  শিলছড়িতে একটু বৃষ্টি হলেই কাদা মাটিতে পুড়ো সড়ক সয়লাব হয়ে যায়। ফলে যান চলাচলে ভোগান্তি পোহাতে হয়  প্রধান সড়কের চলাচলরত  চালক ও যাত্রীদের।

গত ২/৩দিন আগে ঘূর্ণিঝড়  রিমালের ফলে বৃষ্টিপাত হয়ে  কাপ্তাই নতুন থানা ও আনসার ব্যাটালিয়নের পাশে শিলছড়ি  সড়কটি কাদা মাটিতে সয়লাব হয়ে গেছে। ফলে সড়কটির দুইপাশ কাদা মাটি ভরাট হয়ে সড়কটি ছোট হয়ে গেছে।এতে করে যানচলাচলে ভোগান্তিতে পড়ছে চালকসহ এলাকার লোকজন। প্রতি বছর বৃষ্টিপাত হলে উক্ত সড়কটির সীতারঘাট এলাকা  পর্যন্ত এধরনের সমস্যায় পড়তে হয়।

গত বছর  এলাকার  কলেজ শিক্ষার্থী ও রেডক্রিসেন্ট সোসাইটির যুবকরা সেচ্ছাশ্রম দিয়ে সড়কের মাটি সরিয়ে যান চলাচলের ব্যবস্থ করে।
এলাকার অধিবাসী  এনামুল হক বাচ্চু জানান, আমরা এখন এ সড়ক দিয়ে চলতে পারছিনা। প্রতিনিয়ত যাতায়াত করতে সমস্যায় পড়ছি। দ্রুত সড়কের ওপর কাদা মাটি অপসরণের দাবি জানান তিনি ।

ওয়াগ্গা ইউনিয়নের  ৯ নং ওয়ার্ডের শিলছড়ি ইউপি সদস্য সরোয়ার হোসেন দ্রুত কাদা মাটি সরিয়ে চিরস্থায়ী একটি ব্যবস্থা নেয়ার দাবি জানান।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো.মহিউদ্দিন জানান সড়কটি চট্টগ্রাম সড়ক ও জনপথ বিভাগের। আমি চট্রগ্রাম সড়ক ও জনপথ বিভাগের সাথে কথা বলে ব্যবস্থা নিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ