• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লংগদুতে সুষ্ঠ নির্বাচনের দাবিতে চেয়ারম্যান পদ প্রার্থী আব্দুল বারেক সরকার,এর সংবাদ সম্মেলন

মোঃ আলমগীর হোসেন,লংগদু(রাঙ্গামাটি) / ২১২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৪ মে, ২০২৪

 

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি)
রাঙ্গামাটির লংগদু উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অবস্থানকারীদের সাংগঠনিক ব্যবস্থার নেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৩মে (শুক্রবার) সকাল ১১.০০ টায় মাইনীমূখ বাজারের লঞ্চ ঘাটে একটি রেষ্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী, ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বতর্মান উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন গত বুধবার মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের নামে বাবুল দাশ বাবুর আনারস প্রতীকের জনসভা করেছে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতবর ও যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, তারা যে বক্তব্য দিয়েছেন তা সুষ্ঠ নির্বাচনের অন্তরায় বলে আমি মনে করি, শুধু তাই নয় তারা যেভাবে ভোটারদের হুমকি, ধমকি দিয়েছেন ভোট না দিলেও বাবুল দাস চেয়ারম্যান হবে বলে বক্তব্য প্রদান করেন যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনাকে সম্পূন বৃদ্ধাঙ্গুলি দেখানো হয়েছে। আমি সংগঠনকে ভালোবাসি লংগদু উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করে দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করে আসছি। গত ইউপি নির্বাচনে সামান্য ভুলের কারনে আমার সভাপতি পদ স্থগিত রাখা হয়েছিল পরে মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমা করেলেও আমাকে মুছা মাতব্বর কারসাজি করে সভাপতি পদ না দিয়ে সদস্য করে রাখা হয়েছে। আমিতো সদস্য ছিলামই তাহলে প্রধানমন্ত্রী ক্ষমার পরে কি আমার পদ পাবোনা?
তিনি আরো অভিযোগ করে বলেন বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ এন ও) সাইফুল ইসলাম, বাবুল দাশ বাবুর পক্ষ হয়ে কাজ করছে। তার প্রমান হলো আটারকছড়া ইউনিয়নের শাহজাহানের নামে সরকারি ঘর হয়েছে সেখানে মালামাল ও পৌছানো হয়েছিল কিন্তু সে আমার ঘোড়া প্রতীকের নির্বাচন করার কারনে তার ঘরের মালামালগুলো ফেরত আনা হয়েছে, ঠিক একই রকম কালাপাগুজ্জা তাহেরর এর নামে সরকারি ঘর হয়েছে সে দোয়াধ কলম প্রতীকে নির্বাচন করার তার মালামাল ও ফেরত নিয়ে আসা হয়েছে। আমি নির্বাচনের আগে সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানে জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বদলীসহ জেলা নেতৃবৃন্দের সংগঠন নির্দেশনা পরিপন্থী প্রচারনার সাংগঠনিক বিচার দাবি করছি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন সুষ্ঠ ভোট হলে আমি ১৫ থেকে ১৭ হাজার ভোটের ব্যবধানে নির্বাচিত হবো।

উল্লেখ্য যে ৬ষ্ট উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে এতে চেয়ারম্যান পদপ্রার্থী চারজন হলেন- সাবেক আওয়ামী লীগের সভাপতি, বর্তমান চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, (ঘোড়া) প্রতীক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু(আনারস) প্রতীক,আওয়ামী লীগের সহ-সভাপতি মীর সিরাজুল ইসলাম চৌধুরী ( দোয়াধ কলম) এ্যাডভোকেট আবসার আলী(মোটরসাইকেল) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিযোগীতা করছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ২জন এরা হলেন – রকিব হাসান (বই) তোফায়েল হোসেন বাবুল (টিউবওয়েল) মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন হলেন – বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান আনোয়ারা বেগম(ফুটবল) ফাতেমা জিন্নাহ (কলস) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিযোগীতা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ