• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরমোন পাহাড়ের সন্নিকটে সেনা তৎপরতায় গ্রেফতার হলো ইউপিডিএফ সন্ত্রাসী

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান, রাঙামাটিঃ / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

 

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান, রাঙামাটিঃ

রাঙামাটি জেলার ফরমোন পাহাড়টি ভ্রমনপিয়াসু পর্যটকগণের কাছে দিন দিন জনপ্রিয় হচ্ছে। দুর্ভাগ্যজনকভাবে কিছু পাহাড়ি সন্ত্রাসীগন পর্যটকগদের এই আগমনের সুযোগ নিয়ে তাদের সর্বস্ব কেড়ে নিচ্ছে।

অদ্য ১৪ জানুয়ির রবিবার সকালে টিবিমনপাড়া এলাকায় পর্যটকগণের কাছ থেকে মোবাইল এবং মানিব্যাগ কেড়ে নেয় পাহাড়ী একদল সন্ত্রাসী। আজ সকালে ১৬ জন পর্যটকের নিকট হতে কতিপয় সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক মোবাইলসহ মানিব্যাগ কেড়ে নেয়ার ঘটনা ঘটে। উক্ত ঘটনার পরপরই রাঙামাটি জোনের সেনাসদস্যরা সন্ত্রাসী এ দলটিকে চিহ্নিত ও গ্রেপ্তার করার অভিযানের নামে। ভুক্তভোগী পর্যটকদের সাথে কথা বলে এবং ঘটনাস্থলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে সেনা সদস্যরা সন্দেহভাজন কতিপয় ব্যক্তিকে আটক করতে সমর্থ হয়। পরবর্তীতে ভুক্তভোগী পর্যটকগণ উক্ত সন্দেহভাজন ব্যক্তিবর্গ হতে মন্টু চাকমা, পিতা: পাইঅংশী চাকমা নামে একজন সন্ত্রাসীকে চিহ্নিত করতে সক্ষম হয়।

পরবর্তীতে বিস্তারিত জিজ্ঞাসাবাদের পর উক্ত ইপিডিএফ সমর্থিত সন্ত্রাসী কে কাউখালী থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের কার্যক্রম চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ