• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

দৌলতদিয়ার আলোচিত ফেনসিডিল ব্যবসায়ী “আনু বাড়ীওয়ালী” গ্রেপ্তার

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধ / ২৫৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধি।।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে ২০ বোতল ফেন্সিডিলসহ ০১ জন কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করছে পুলিশ।

রবিবার ১৯শে নভেম্বর বিকালে ওসি স্বপন কুমার মজুমদার জানান, ১৮ই নভেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকা হতে কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী আনোয়ারা বেগম ওরফে আনু বাড়ীওয়ালী (৪৬),কে তার বসত ঘরের খাটের নিচ হতে ২০ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে আটক করে পুলিশ। সে দৌলতদিয়া ইউনিয়নের মজিদ সেখের পাড়া গ্রামের কুখ্যাত ফেনসিডিল ব্যবসায়ী মুন্নু মুন্সির স্ত্রী ও মৃত রমজান শেখর মেয়ে। আনুর বিরুদ্ধে পূর্বের আরো ০৪টি মাদক মামলাসহ মোট ০৫ টি মামলা রয়েছে। পরে আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য আনু ও তার স্বামী মুন্নু’ মুন্সি দীর্ঘদিন যাবত পুলিশের চোখ ফাঁকি দৌলতদিয়া ঘাট এলাকায় পাইকারী ও খুচরা ফেন্সিডিল বিক্রি করে যাচ্ছিলো । কিন্তু পুলিশের কাছে উপযুক্ত প্রমাণ না থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হচ্ছিল না। কয়েকদিন পুর্বে আনুর স্বামী মুন্নু মুন্সী’কে ফেন্সিডিল সহ আটক করে জেল হাজতে পাঠায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ