• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

দৌলতদিয়ার আলোচিত ফেনসিডিল ব্যবসায়ী “আনু বাড়ীওয়ালী” গ্রেপ্তার

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধ / ২৩৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধি।।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে ২০ বোতল ফেন্সিডিলসহ ০১ জন কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করছে পুলিশ।

রবিবার ১৯শে নভেম্বর বিকালে ওসি স্বপন কুমার মজুমদার জানান, ১৮ই নভেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকা হতে কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী আনোয়ারা বেগম ওরফে আনু বাড়ীওয়ালী (৪৬),কে তার বসত ঘরের খাটের নিচ হতে ২০ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে আটক করে পুলিশ। সে দৌলতদিয়া ইউনিয়নের মজিদ সেখের পাড়া গ্রামের কুখ্যাত ফেনসিডিল ব্যবসায়ী মুন্নু মুন্সির স্ত্রী ও মৃত রমজান শেখর মেয়ে। আনুর বিরুদ্ধে পূর্বের আরো ০৪টি মাদক মামলাসহ মোট ০৫ টি মামলা রয়েছে। পরে আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য আনু ও তার স্বামী মুন্নু’ মুন্সি দীর্ঘদিন যাবত পুলিশের চোখ ফাঁকি দৌলতদিয়া ঘাট এলাকায় পাইকারী ও খুচরা ফেন্সিডিল বিক্রি করে যাচ্ছিলো । কিন্তু পুলিশের কাছে উপযুক্ত প্রমাণ না থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হচ্ছিল না। কয়েকদিন পুর্বে আনুর স্বামী মুন্নু মুন্সী’কে ফেন্সিডিল সহ আটক করে জেল হাজতে পাঠায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ