• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পুলিশী অভিযানে ভারতীয় গাড়ীর যন্ত্রাংশ ও সিএনজি উদ্ধার ; গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার / ১৯৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

 

খাগড়াছড়িতে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ ভারতীয় পণ্য নিয়ে আসার ধারাবাহিকতায় এবার মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ ও রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এসময় মো: বিল্লাল হোসেন (২১) ও মো: শাহ আলম (২৩) নামে দুই চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ নভেম্বর) রাত ২টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডেল গাজীনগর এলাকায় অভিযান চালিয়ে এসব যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

গ্রেফতার কৃতরা হলো, মাটিরাঙ্গার দক্ষিন শান্তিপুর এলাকার বাসিন্দা মো. জাকির হোসেনের ছেলে মো: বিল্লাল হোসেন (২১) ও উত্তর শান্তিপুর এলাকার বাসিন্দা মৃত শাহাবুদ্দিনের ছেলে মো: শাহ আলম (২৩)।

পুলিশ সুত্রে জানা গেছে, শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ বাজারজাত করার জন্য এনে মজুদ করা হয়েছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার গাজীনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাটিরাঙ্গা থানা পুলিশ। অভিযানকালে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ উদ্ধার করা হয়। এসময় অবৈধ যন্ত্রাংশ পরিবহনে ব্যবহৃত একটি রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি জব্দ করে পুলিশ। উদ্ধারকৃত মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশের আনুমানিক মুল্য ছয় লক্ষ টাকা বলেও জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যথা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া বলেন, পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় অঅইনশৃঙ্খলা রক্ষাসহ মাদক-চোরাচালান রোধে কাজ করে যাচ্ছে মাটিরাঙ্গা থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর পুলিশি তৎপরতা ও গোয়েন্দা নজরদারির কারনে নাশকতকারীসহ, মাদক ও চোরাকারবারীদের অপতৎপরতা কমে আসছে। চোরাকারবারীদের বিরুদ্ধে খাগাড়ছড়ি জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ