• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

মানিকছড়িতে দুই চোরাকারবারি আটক; মিনি ট্রাক জব্দ

স্টাফ রিপোর্টার / ২৯২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়িতে অভিযান চালিয়ে ৫০ কার্টুন অবৈধ সিগারেটসহ দুই চোরাকারবারিকে আটক করেছে মানিকছড়ি থানা পুলিশ। এসময় সিগারেট পাচারের কাজে ব্যবহৃত একটি মিনিট্রাক (ঢাকা মেট্রো-অ ১৪-২৪৯১) জব্দ করা হয়।

শনিবার (২১ অক্টোবর) রাতে ১১টার দিকে খাগড়াছড়ির মানকিছড়ির যোগ্যাছোলা ইউনিয়নের গরমছড়ি এলাকা থেকে তাদেরকে আটট করা হয়।

আটককৃতরা হলো, গোপালগঞ্জেরর মুকসুদপুর উপজেলার জোয়ারিয়া গ্রামের বাসিন্দা মোঃ জলফু শেখ এর ছেলে মো. রবিউল শেখ (৩৬) ও কিশোরগঞ্জের নিলফামারী উপজেলার মাগুরা পীর ফকির পাড়ার মো. সেকেন্দার আলীর ছেলে
আব্দুল্লাহ আল রুবেল মিয়া (৩২)।

জানা গেছে, শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ বিদেশী সিগারেট নিয়ে দুইজন চোরাকারবারি একটি মিনি ট্রাক যোগে চট্টগ্রাম যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে মানিকছড়ি থানা পুলিশের একটি টীম খাগড়াছড়ি-চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের গরমছড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ট্রাকে তল্লাশী চালিয়ে ৫০ কার্টুন অবৈধ সিগারেট জব্দ করে। যার আনুমানিক বাজারমুল্য ৭৫ হাজার টাকা।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, খাগড়াছড়ির আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক ও চোরাকারবারীদের লাগাম টেনে ধরা হবে। চারাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ