• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

মাটিরাঙ্গায় বেকারীকে এক লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার: / ১৫৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

অস্বাস্থ্যকর পরিবেশে উৎপাদন এবং জীবন ও স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এমন পণ্য বিক্রি করার দায়ে রহমানীয়া বেকারীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরের দিকে মাটিরাঙ্গায় এ অভিযান পরিচালনা করেন মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন।

অভিযানকালে অস্বাস্থ্যকর পরিবেশে পন্য উৎপাদন এবং জীবন-স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এমন পণ্য বিক্রি করাসহ পণ্যের মোড়কের গায়ে মূল্য, উৎপাদন এবং মেয়াদোত্তীর্নের না থাকায় মাটিরাঙ্গার রহমানিয়া বেকারিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ও ৪৩ ধারায় ১লাখ টাকা জরিমানা করা হয়। এসময় ওই বেকারির কেক, বিস্কুট নষ্ট করার উদ্যেশ্যে জব্দ করা হয়।

একইসাথে ভবিষ্যতে এমন অপরাধ না করতে বেকারির মালিক ও কর্মচারিদেরকে সতর্ক করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন।

এ সময় মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ময়নাল হোসেন ও মাটিরাঙ্গা উপজেলা স্যানিটারী ও ফুড সেফটি ইন্সপেক্টর মো. মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

জনস্বা‌র্থে এ ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাক‌বে বলে জানিয়েছেন মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ