• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

সোনাগাজীতে খেলাঘর’র পিকনিক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) / ২৩৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) 

খেলাঘর সোনাগাজী উপজেলা কমিটির আয়োজনে সোনাগাজীর আকর্ষণীয় মুহুরী প্রজেক্ট পর্যটন কেন্দ্রে শনিবার (২ সেপ্টেম্বর) দিনব্যাপী পিকনিক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খেলাঘর সোনাগাজী উপজেলা শাখার সভাপতি আবুল বাশার’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন তৌহিদ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন খেলাঘর ফেনী জেলা কমিটির সভাপতি এড. জাহাঙ্গীর আলম নান্টু। বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক সৈয়দ মনির আহমেদ।

বক্তব্য রাখেন খেলাঘর জেলা কমিটির সহ সম্পাদক বিদ্যুৎ মহাজন, সোনাগাজী উপজেলা কমিটির সহসভাপতি সাংবাদিক গাজী মোহাম্মদ হানিফ, জেলা কমিটির সদস্য পলাশ বাবু, বাংলার দর্পণ খেলাঘর আসরের সাধারণ সম্পাদক সাংবাদিক ছালাহ্ উদ্দিন, মুহুরী খেলাঘর আসরের সভাপতি কবি মহিউদ্দিন খোকন, বেলাভূমি খেলাঘর আসরের সাধারণ সম্পাদক হাসান ইমাম, সোনাগাজী উপজেলা কমিটির সদস্য কমরেড আবু তাহের, আবদুর রহিম রুবেল, বকুলতলা খেলাঘর আসরের সহ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু বলেন খেলাঘরের মাধ্যমে শিশুদের বিজ্ঞান মনস্ক করে গড়ে তুলতে হবে। আমরা সত্য কথা বলবো এবং শিশুদের সত্য কথা বলতে শেখাবো, শিল্প সাহিত্য ও সংস্কৃতির সাথে শিশুদের সম্পৃক্ত করতে হবে, মাদক ইভটিজিং ও বাজে আড্ডা এবং জঙ্গিবাদী মানসিকতা তৈরি থেকে শিশুদের বিরত রাখতে হবে, শিশু অধিকার রক্ষা ও শিশু নির্যাতন প্রতিরোধে আমাদের কাজ করতে হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ