• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

লামায় বাথরুমের বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান (বান্দরবান) / ১৭২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

বান্দরবানের লামা পৌরসভায় একটি বাসায় বালতির পানিতে ডুবে ১৮ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম রাইসা মনি। আজ সোমবার বেলা ১১টায় পৌরসভার ৬নং ওয়ার্ড লামামুখ এলাকায় এই ঘটনাটি ঘটে।

শিশুটির বাবা মোঃ রফিক সরকার বলেন, রাইসা মনির মা জয়নাব বেগম রান্নাঘরে কাজে ব্যস্ত ছিলেন। তখন অগোচরে বাসার বাথরুমের পানি ভরা বালতিতে উপুড় হয়ে পড়ে যায় রাইসা। পরে সেখান থেকে শিশুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে দুপুর ১২টার দিকে লামা সরকারি হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, লাশটি এখনো লামা হাসপাতালে হয়েছে। শিশুটির পরিবারের কারো অভিযোগ না থাকায় পারিবারিক ভাবে দাফন কাপনের জন্য বলা হয়েছে।

রাইসা মনি লামা পৌরসভার লামামুখ গ্রামের মরহুম আব্দুল গফুর সর্দার এর ছেলে ও যুবলীগ নেতা মোঃ রফিক সরকার এর মেয়ে। রাইসা এক ভাই দুই বোনের মধ্যে সবার ছোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ