• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিশ্চিন্ত থাকুন পরিবর্তন আসছে : ফখরুল

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৮৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

নেতাকর্মীদের উদ্দেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা নিশ্চিন্ত থাকুন, পরিবর্তন আসছে। সত্যের, সুন্দরের ও গণতন্ত্রের জয় হবে।

রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে রোববার (১৩ আগস্ট) এক আলোচনায়সভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকারের কাজই হচ্ছে লুট ও চুরি করা। তারা এটাতে সফলও হয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধারে মানুষ জেগে উঠেছে। তত্ত্বাবধায়ক সরকার আসলে আওয়ামী লীগ যে ১০টি আসনও পাবে না, সেটা তারা ভালো করেই জানে।

তিনি বলেন, বিএনপির চলমান আন্দোলন থেকে দৃষ্টি সরাতে সরকার নতুন করে জঙ্গি অভিযানের ‘নাটক’ শুরু করছে। জঙ্গির কথা বলে পশ্চিমা বিশ্বকে জুজুর ভয় দেখাবে—এই যে দেখ বাংলাদেশে আমরা না থাকলে জঙ্গি নিয়ন্ত্রণ করা যাবে না।

বিএনপির এই নেতা বলেন, জনগণের প্রতি বর্তমান সরকারের কোনো দায়বদ্ধতা নেই। এজন্য দেশের ভয়াবহ পরিস্থিতি। দেশের আত্মাটাও তারা নষ্ট করে দিয়েছে।

মির্জা ফখরুল বলেন, ক্ষমতাসীনেরা প্রতি মুহূর্তে খালেদা জিয়ার মৃত্যু কামনা করে। খালেদা জিয়ার বর্তমান অবস্থায় পৃথিবীর যেকোনো সভ্য দেশের সরকার নিজে উদ্যোগী হয়ে তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করত।

এ সময় আরাফাত রহমান কোকোর মৃত্যু রাজনৈতিক প্রতিহিংসার কারণে হয়েছে দাবি করে বিএনপি মহাসচিব বলেন, তিনি সঠিক চিকিৎসা পাননি। তার একমাত্র অপরাধ তিনি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ