• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বাঘাইছড়িতে আরও ঘর পাচ্ছেন ১০০ জন ভূমিহীন হত-দরিদ্র পরিবার

মোহাম্মদ ইব্রাহীম বাঘাইছড়ি (রাঙ্গামাটি) / ২০৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

আগামী ৯ আগস্ট (বুধবার) ভার্চুয়ালি সারা দেশে ২২,১০১ জন গৃহ-ভূমিহীনদের মাঝে আশ্রয়নের ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাঘাইছড়ি উপজেলাও ১০০ ভূমিহীন হতদরিদ্র পরিবার পবেন প্রধানমন্ত্রীর ঘর উপহার।

মঙ্গলবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার এই বিষয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রেস বিফিংয়ে ইউএনও রুমানা আক্তার আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে আরো ১০০ টি পাকা ঘরের নির্মাণ কাজ ইতিমধ্যেই সম্পূর্ণ হয়েছে। ঘরগুলি আগামীকাল আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হবে। তিনি আরও বলেন,প্রথম ও দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পর্যায়ে প্রথম ও দ্বিতীয় ধাপে সর্বমোট ৪৩০ টি গৃহ নির্মাণ করা হয়। চতুর্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে আগামী ৯ আগস্ট বুধবার মাননীয় প্রধানমন্ত্রী ভার্চুয়াল মাধ্যমে ১০০ গৃহ উপকার ভোগীদের মাঝে হস্তান্তর করবেন।

উল্লেখ্য, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা’ প্রধানমন্ত্রীর এ নির্দেশনা অনুযায়ী সারা দেশে গৃহহীন অসহায় পরিবারের মাঝে মাথা গোঁজার জন্য আশ্রয়ণ প্রকল্পের আওতায় এসব গৃহ প্রদান করা হচ্ছে।

প্রেস বিফিংয়ে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ