• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাঘাইছড়িতে আরও ঘর পাচ্ছেন ১০০ জন ভূমিহীন হত-দরিদ্র পরিবার

মোহাম্মদ ইব্রাহীম বাঘাইছড়ি (রাঙ্গামাটি) / ২১৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

আগামী ৯ আগস্ট (বুধবার) ভার্চুয়ালি সারা দেশে ২২,১০১ জন গৃহ-ভূমিহীনদের মাঝে আশ্রয়নের ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাঘাইছড়ি উপজেলাও ১০০ ভূমিহীন হতদরিদ্র পরিবার পবেন প্রধানমন্ত্রীর ঘর উপহার।

মঙ্গলবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার এই বিষয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রেস বিফিংয়ে ইউএনও রুমানা আক্তার আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে আরো ১০০ টি পাকা ঘরের নির্মাণ কাজ ইতিমধ্যেই সম্পূর্ণ হয়েছে। ঘরগুলি আগামীকাল আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হবে। তিনি আরও বলেন,প্রথম ও দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পর্যায়ে প্রথম ও দ্বিতীয় ধাপে সর্বমোট ৪৩০ টি গৃহ নির্মাণ করা হয়। চতুর্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে আগামী ৯ আগস্ট বুধবার মাননীয় প্রধানমন্ত্রী ভার্চুয়াল মাধ্যমে ১০০ গৃহ উপকার ভোগীদের মাঝে হস্তান্তর করবেন।

উল্লেখ্য, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা’ প্রধানমন্ত্রীর এ নির্দেশনা অনুযায়ী সারা দেশে গৃহহীন অসহায় পরিবারের মাঝে মাথা গোঁজার জন্য আশ্রয়ণ প্রকল্পের আওতায় এসব গৃহ প্রদান করা হচ্ছে।

প্রেস বিফিংয়ে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ