• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

পার্বত‌্যনিউ‌জ সম্পাদকের নিরাপত্তা দিতে হবে, পিসিসিপি সভাপতি রাঙ্গামাটি 

স্টাফ রিপোর্টার: / ৩১০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

অদ্য ৭ আগষ্ট সোমবার সকালে গণমাধ্যমে বিবৃতি দিয়ে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ, (পিসিসিপি) রাঙামাটি জেলা শাখা।

পিসিসিপি সভাপতি হাবীব আজম বিবৃতিতে বলেন, পার্বত‌্য চট্টগ্রা‌মের জন‌প্রিয় ও এক মাত্র নিব‌ন্ধিত অন লাইন সংবাদ মাধ‌্যম পার্বত‌্য নিউজ। পার্বত‌্য চট্টগ্রাম তথা দে‌শের সার্বো‌ভৌমত্ব ও অখন্ডতা রক্ষায় নিরলস ভা‌বে কাজ করে যা‌চ্ছেন মেহেদী হাসান পলাশের সম্পাদনা ও প্রকাশনায় পার্বত‌্য নিউজ। ‌
সম্প্রতি গত ৩ আগষ্ট পার্বত্যনিউজ এর বিরুদ্ধে এবং সম্পাদক মেহেদী হাসান পলাশের প্রাণনাশের হুমকি দেয়া হ‌চ্ছে ভাত্তেকুকি নামে একটি ফেসবুক আইডি এবং বিভিন্ন ফেসবুক পেইজ, গ্রুপ ও আইডি থেকে, আ‌মি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সরকারের কাছে মেহেদী হাসান পলাশের প্রাণনাশের হুমকি দাতা সন্ত্রাসীদের অতিদ্রুত আইনের আওতায় নিয়ে আসা এবং মেহেদী হাসান পলাশের নিরাপত্তা নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি জোর দাবী জাানাচ্ছি।

পিসিসিপি সাধারাণ সম্পাদক তাজুল ইসলাম তাজ বলেন, একজন মেহেদি হাসান পলাশ পাহাড়ের একটি দলিল। পাহাড়ের বিরুদ্ধে সকল যড়যন্ত্র মোকাবিলায় দিন রাত লেখনি শক্তির মাধ্যমে সন্ত্রসীদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন। পাহাড়ের সকল দলিল, দস্তাবেজ সংরক্ষণের জন্য গড়ে তোলেছেন সিএইসটি রিসার্স ফাউন্ডেশন। নিজের মেধা ও প্রজ্ঞা দিয়ে পরিচালনা করছেন পার্বত্যনিউজ.কম। তিনি সমতলের বাসিন্দা হয়েও পাহাড়ের মানুষের কথা ভাবেন।

পাহাড়ের বিরুদ্ধে যারা ষড়যন্ত্রে মেতেছেন তাদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন। বর্তমানে মেধাবী প্রজ্ঞাবান মানুষ সাংবাদিক মেহেদি হাসান পলাশকে প্রাণনাশের হুমকি দিয়েছে সদ্য ব্যাঙের ছাতার মতো গজে উঠা কুকি চীন। এ ঘটনার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি সন্ত্রাসী গোষ্ঠীটিকে ধ্বংস করা অত্যন্ত জরুরী। কারণ তারা আবারো পাহাড়ে সক্রিয় হয়েছে। মেহেদি হাসান পলাশ এর নিরাপত্তা দিতে হবে অন্যথায় পিসিসিপি পার্বত্য চট্টগ্রামের আপামর ছাত্র জনতাকে নিয়ে দুর্বার প্রতিরোধ গড়ে তুলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ