• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

হাতিয়ায় জমি নিয়ে বিরোধ যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ, আটক -১

জি এম ইব্রাহীম, নিজস্ব প্রতিবাদে হাতিয়া(নোয়াখালী) / ১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ আগস্ট, ২০২৩

নোয়াখালীর হাতিয়ার জমি নিয়ে বিরোধের জের ধরে ব্রিজবাজার এলাকায় শনিবার (৫ আগস্ট) রাতে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত মিজানুর রহমান (৩৩) একই এলাকার বোয়ালিয়া গ্রামের মৃত মোস্তফিজুর‌ রহমান চৌকিদারের ছেলে।

হাতিয়া থানার ওসি মো:আমির হোসেন জানান, নিহত মিজানুর রহমানের সঙ্গে একই এলাকার জহুরুল ইসলাম গংদের সাথে দীর্ঘদিন যাবৎ জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। ওই ঘটনার জের ধরে শনিবার রাত ১০টার দিকে উপজেলার ব্রিজবাজার এলাকার মসজিদ মার্কেট থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে যুবক মিজানুরকে‌‌ আনুমানিক ৭/৮ জন লোক কুপিয়ে জখম করে।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা‌ পালিয়ে যায়। লোকজন ভিকটিমকে চিকিৎসার জন্য হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। উক্ত বিষয়ে সংবাদ পেয়ে হাতিয়া থানার ওসি তদন্ত কাঞ্চন কান্তি দাস ও থানার সেকেন্ড অফিসার এসআই (নিঃ) সাগর বড়ুয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে এলাকায় অভিযান চালিয়ে সন্দেহ জনক একজনকে আটক করেন।আটক মো.ইব্রাহীম (২১) চরকিং ইউনিয়ন, ৪ নং ওয়ার্ড এলাকার আব্দুর রহিমের ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ