• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

বাসা ভাড়ার টাকা দিতে গিয়ে ‘ নির্যাতনের’ শিকার নারী, অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

রাজধানীর মতিঝিল অফিস পাড়ায় বাসা ভাড়ার টাকা দিতে এসে জেমি পারভিন (৪০) নামে এক নারীর যৌন নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিক্ষা ভবনের সামনের রাস্তা থেকে অসুস্থ ও অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জাহান সুমি
জানান,শিক্ষা ভবনের পাশ দিয়ে যাওয়ার সময় ওই নারীকে অসুস্থ ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি।তখন মুক্তার হোসেন নামে এক রিকশাচালকের সাহায্যে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। এ সময় ওই নারী অর্ধনগ্ন ছিলেন।পরে হাসপাতালে একটি কামিজ কিনে এনে ওই নারীর লজ্জা নিবারণ করেন তিনি।

মুঠোফোনে সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসা ওই নারীর ছেলে শুভ জানান, তারা
রোড নং ৬/এ বাসা নং-৪৭ ধানমন্ডিতে ভাড়া থাকেন।৩ মাসের বকেয়া বাসা ভাড়া দেয়ার জন্য বিকেলে তার মা ধানমণ্ডির বাসা থেকে বের হয়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩ নং গেট সংলগ্ন মতিঝিলের অফিস পাড়ার আরিফ গ্রুপ নামে ভবনের সপ্তম তলায় ওই বাড়ির ম্যানেজারের আরিফের কাছে যান। এরপর সন্ধ্যায় তিনি হাসপাতাল থেকে খবর পান, তার মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীকালে তিনি হাসপাতালে গিয়ে তাকে দেখতে পান।

ভুক্তভোগী ওই নারীর বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই নারী মতিঝিল এলাকায় কোনো একটি অফিসের ৭ম তলায় গিয়েছিলেন বাসা ভাড়া দিতে। সেখানে এক ব্যক্তি তাকে চা, বিস্কুট খাওয়ান। এরপর তাকে জোর করে বাথরুমে নিয়ে শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ করেছেন ওই নারী। তবে সেখান থেকে তিনি কিভাবে শিক্ষা ভবন এলাকায় এলেন সে বিষয়ে কিছু জানা যায়নি। ঘটনাটি তদন্তের জন্য শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে। হাসপাতালের গাইনি বিভাগে ওই নারীর প্রাথমিক চিকিৎসা শেষে জরুরী বিভাগে তার পাকস্থলী ওয়াস দেওয়া হয়। পরে ওই নারীকে জরুরী বিভাগের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ