• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

মতিঝিলে বাসা ভাড়ার টাকা দিতে এসে নির্যাতনের শিকার নারী

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৫৮৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

রাজধানীর মতিঝিলে বাসা ভাড়ার টাকা দিতে এসে জেমি পারভিন (৩৭) নামে এক নারী শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ রয়েছে । তিনি সিরাজগঞ্জ জেলার মহিলা লীগের সভাপতি বলে জানা গেছে।

জেমি পারভিন এর ছেলে রাফি হোসেন শুভ জানান, আমরা ধানমন্ডি ৬/এ বাসা নং-৪৭ ভাড়া থাকি। আমার মা জেমি পারভীন সিরাজগঞ্জ জেলার মহিলা লীগের সভাপতি। আজ বিকেল চারটার দিকে ধানমন্ডি বাসার ভাড়া দেওয়ার জন্য আমার মা বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৮ নং গেটের পাশে আরিফ গ্রুপ নামে ভবনের সপ্তম তলায় যান। সেখানে ওই বিল্ডিং এর ম্যানেজার আমার মাকে চা নাস্তা পান করালে সে অচেতন হয়ে পড়ে। পরে তারা আমার মাকে বাথরুমে নিয়ে গিয়ে গোপনাঙ্গে ভারী বস্তু দিয়ে আঘাত করে কোন কিছু প্রবেশ করায়। এরপর আমার মাকে শিক্ষা ভবনের সামনের রাস্তায় অচেতন অবস্থায় তারা ফেলে যায়।পরে পথচারী (ঢাবির,কবি সুফিয়া কামাল হলের ছাত্রী) নুসরাত জাহান সুমি আমার মাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে রিকশাচালক মুক্তার হোসেন কে সাথে নিয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসেন। জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক আমার মাকে ২১২ নং ওয়ার্ডে রেফার্ড করেন। সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা আমার মায়ের গোপনাঙ্গ ওয়াশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শামীম ওসমানের ছবি বের করে আনে। বর্তমানে আমার মা আশঙ্কা জনক অবস্থায় রয়েছে। তাকে মেডিসিন ভবনের ৭০২নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া বলেন, অচেতন অবস্থায় একজন মহিলা আমাদের জরুরি বিভাগে এলে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়। পুরো বিষয়টি আমরা শাহবাগ থানা পুলিশকে জানিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ