• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোহাম্মদপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক আহত

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩

রাজধানীর মোহাম্মদপুর থানার আপন আলো গলিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইমন(১৯) নামে এক যুবক আহত হয়েছে।

বুধবার(২ আগষ্ট) সন্ধ্যার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় এক রিকশাচালক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসে।

গুরুতর আহত ইমন জানান, কে বা তারা তাকে ধাড়ালো অস্ত্র দিয়ে আঘাত করে তার কাছে থাকা মোবাইল ফোন ও ৭ হাজার টাকা নিয়ে গেছে বলে সে জানায়।

রিকশাচালক শাকিল বলেন, শংকর এলাকা হতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এসেছি। হাসপাতালের নাক কান গলা বিভাগে তার চিকিৎসা চলছে।

আহত ইমনের বাবা মমিন মিয়া বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসেছি। কে বা কারা আমার ছেলেকে এভাবে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে সেটি এখনো জানতে পারিনি। চিকিৎসাকরা জানিয়েছেন আমার ছেলের অবস্থা আশঙ্কা জনক শরীর থেকে অনেক রক্ত বেরিয়ে গেছে। তাকে রক্ত দিতে হবে।

মোহাম্মদপুর থানার রায়েরবাজার ফাড়ির ইনচার্জ মোঃ জাফর বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি।আহত এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। কে বা কারা এই ঘটনাটি ঘটিয়েছে সেটি আমরা খতিয়ে দেখছি। খবর পেয়ে তার পরিবারের লোকজন ঢাকা মেডিকেলে এসেছে। আমাদের একটি টিম ইতিমধ্যেই ঢাকা মেডিকেলের উদ্দেশ্যে রওনা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ