• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

খিলগাঁওয়ের বাসায় মিলল পরিচ্ছন্নতা কর্মীর ঝুলন্ত দেহ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২৮৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩

রাজধানীর খিলগাঁও থানার নবীনবাগের বড়বাড়ি এলাকার নিজ বাসা থেকে নাসির উদ্দিন বিশ্বাস (১৯) নামে এক পরিছন্নতা কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার(২ আগস্ট) ভোর রাতের দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন খিলগাঁও থানার উপ পরিদর্শক (এসআই )আব্দুল্লাহ আল হাসান। তিনি জানান,নাসির বিশ্বাস পেশায় একজন পরিচ্ছন্নতা কর্মী। তিনি কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন। রাতে স্ত্রী তাকে বারবার খেতে বলায় সে স্ত্রীকে মারপিট করে। পরে স্ত্রী কাপড় চোপড় নিয়ে অভিমান করে বাপের বাড়ি চলে যাওয়ার সময় নাসির বলে তুমি চলে গেলে আমি কিন্তু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করব। কিন্তু স্ত্রী একথা না শুনে তার বাপের বাড়ি চলে যায়। পরে সে রাতে যে কোন সময় ঘরের আড়ার সাথে গলায় ফাস দিয়ে ঝুলে থাকে। পরে পাশের লোকজন দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দিলে আমরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, তারা বর্তমানে খিলগাঁও থানার বড়বাড়ি নবীনবাগ এলাকার ৭৮৬ নম্বর বাসায় ভাড়া থাকতো। তার পিতার নাম হারুন বিশ্বাস। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি স্ত্রীর সাথে অভিমান করেই ওই যুবক গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ