• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গাছ ভেঙে পড়ে আহত ৫

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৪৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

রাজধানীর শাহবাগ থানাধীন কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে একটি কৃষ্ণচূড়া গাছ ভেঙে৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার(১ আগস্ট) বিকাল সাড়ে চারটার দিকে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহতরা হলেন- খন্দকার আসিফ মোস্তফা(৩০) স্বাস্থ্য ও শিক্ষা পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা, জিএম সাবির সিদ্দিকী(৩০) নৌপরিবহন মন্ত্রণালয়ের ক্যাশিয়ার, মনির হোসেন(৩০) বেসরকারি চাকরিজীবী, বাদশা মিয়া (৪৫)রিকশাচালক ও উত্তম কুমার (২৮) গণপূর্ত মন্ত্রণালয়ের প্রাইভেট কার চালক।

নৌপরিবহন মন্ত্রণালয়ের ক্যাশিয়ার জিএম তাবির সিদ্দিকী বলেন, আমিও স্বাস্থ্য ও শিক্ষা বিভাগের প্রশাসনিক কর্মকর্তা খন্দকার আসিফ রিকশায় করে আজিমপুরের বাসায় ফিরছিলাম। শহীদ মিনারের সামনে আসলে হঠাৎ একটি গাছ ভেঙে পড়ে। এতে আমরা দুইজন আহত হই। পরে আমার আমরা দুইজন আহত অবস্থায় ঢাকা মেডিকেলের চিকিৎসা নিতে আসি। বর্তমানে জরুরী বিভাগের ৯৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসা চলছে।

আহত মনির হোসেন বলেন, আমি ও আমার বন্ধু ইয়াসিন গুলিস্তান থেকে রিকশায় করে এলিফ্যান্ট রোড যাচ্ছিলাম। এ সময় হঠাৎ করেই গাছ ভেঙে আমাদের উপরে পড়ে। আমি আহত হলেও আমার বন্ধু ইয়াসিনের কোন ক্ষয়ক্ষতি হয় নাই। আমার মাথা ফেটে গেছে। ঢাকা মেডিকেলের জরুরী বিভাগের চিকিৎসাধীন আছি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানিয়েছেন, শহীদ মিনারের গাছ পড়ে আহত হয়ে ঢাকা মেডিকেলে পাঁচজন এসেছে। এদের মধ্যে উত্তম নামে একজন চলে গেছে বাকি চারজনের জরুরী বিভাগে চিকিৎসা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ