• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

রাজনগর (৩৭ বিজিবি) কর্তৃক অবৈধ গোলকাঠ আটক

মো: আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ১৫৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

রাঙ্গামাটির লংগদু উপজেলায় রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোন কর্তৃক গুলশাখালী চৌমুহনীতে বিশেষ অভিযান পরিচালনা করে সেগুন গোল কাঠ জব্দ কর হয়।

সোমবার (৩০ জুলাই) রাত ১০টায় রাজনগর জোনের জোন কমান্ডার লে: কর্নেল শাহ্ মো: শাকিল আলম, এসপিপি এর নির্দেশনায় হাবিলদার মো: জাহিদুল আজাদ এর নেতৃত্বে একটি সি টাইপ টহল দল অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার চৌমুহনী বাজার নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে।

এসময়ে চোরাকারবারীরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে কাঠগুলো রেখে দ্রুত পালিয়ে যায়। উক্ত অভিযানে পরিত্যাক্ত অবস্থায় আনুমানিক ৪০ ঘনফুট সেগুন গোলকাঠ জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ৮০,০০০/- (আশি হাজার) টাকা। উক্ত গোলকাঠ রাঙ্গীপাড়া ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসঙ্গে রাজনগর জোন কমান্ডার বলেন, অবৈধ কাঠ সহ চোরাচালানের বিরুদ্ধে চলমান আভিযানিক কার্যক্রম অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ