• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজধানীর হাজারীবাগ থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১২৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

রাজধানীর হাজারীবাগ থানাধীন সেকশন এলাকার ফলের আরতের ভেতর থেকে অজ্ঞাত মহিলার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।তার বয়স আনুমানিক ৬০ বছর।

রবিবার(৩০ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক
সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটের দিকে মৃত ঘোষণা করেন।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এস আই)
সাইফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে ওই বৃদ্ধা ফলের আরত এলাকায় ঘুরাফেরা করতো। সে অনেকটা ভবঘুরে প্রকৃতির ছিল। কেউ খাবার দিলে সহজে খেতে চাইত না, মন চাইলে খেত। মরদেহটি জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে।প্রাথমিকভাবে তার নাম পরিচয় আমরা জানা পারিনি।

তিনি আরও জানান,সিআইডির ক্রাইম সিনের সহযোগিতায় তার আঙ্গুলের ছাপ সংগ্রহ করে পরিচয় জানার চেষ্টা চলছে। সি আই ডির কার্যক্রম শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ