• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রাজধানীর হাজারীবাগ থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৩৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

রাজধানীর হাজারীবাগ থানাধীন সেকশন এলাকার ফলের আরতের ভেতর থেকে অজ্ঞাত মহিলার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।তার বয়স আনুমানিক ৬০ বছর।

রবিবার(৩০ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক
সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটের দিকে মৃত ঘোষণা করেন।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এস আই)
সাইফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে ওই বৃদ্ধা ফলের আরত এলাকায় ঘুরাফেরা করতো। সে অনেকটা ভবঘুরে প্রকৃতির ছিল। কেউ খাবার দিলে সহজে খেতে চাইত না, মন চাইলে খেত। মরদেহটি জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে।প্রাথমিকভাবে তার নাম পরিচয় আমরা জানা পারিনি।

তিনি আরও জানান,সিআইডির ক্রাইম সিনের সহযোগিতায় তার আঙ্গুলের ছাপ সংগ্রহ করে পরিচয় জানার চেষ্টা চলছে। সি আই ডির কার্যক্রম শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ