• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শান্তিনগরে দুর্বৃত্তের গুলিতে পরিবহন শ্রমিকলীগ নেতা গুলিবিদ্ধ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

রাজধানীর রমনা থানার কর্ণফুলী গার্ডেন সিটির পাশের গলিতে দুর্বৃত্তের গুলিতে মানিক(৪৫) নামে এক সাবেক পরিবহন শ্রমিকলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছে।

রবিবার(৩০) বিকাল পৌনে চারটার দিকে এই ঘটনা ঘটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

হাসপাতালে নিয়ে আসা সাবেক শ্রমিক লীগ নেতা ইসমাইল হোসেন বাচ্চু বলেন, মানিক শান্তিনগর কর্ণফুলী গার্ডেন সিটি ও হাবিবুল্লাহ বাহার কলেজের পাশের রোড দিয়ে মালিবাগের দিকে যাওয়ার সময় দুর্বৃত্তের গুলিতে গুলিবিদ্ধ হয়। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে এসেছি।জরুরী বিভাগে তার চিকিৎসা চলছে।

তিনি আরো বলেন, তিনি পরিবহন শ্রমিক লীগের সাবেক নেতা ছিলেন। কে বা কারা তাকে গুলি করেছে সে বিষয়টি বলতে পারছি না।

জরুরি বিভাগের চিকিৎসক জানান, তার বুকের বাম পাশে গুলি ঢুকে পিছন দিয়ে বের হয়ে গেছে। এক্সরে রিপোর্টে সেটি দেখা যাচ্ছে। জরুরী বিভাগের তার চিকিৎসা চলছে। তবে এখনই কিছু বলা যাচ্ছে না।

ঘটনার বিষয়ে জানতে চাইলে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, খবর পেয়ে আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ঢাকা মেডিকেলে এসেছি। আমরা ওই ব্যক্তিকে যে উদ্ধার করে নিয়ে আসছে আমরা তাদের সাথে কথা বলার চেষ্টা করছি। আমরা এখনো কোথায় তিনি গুলিবিদ্ধ হয়েছেন সেই জায়গাটি শনাক্ত করতে পারিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ