• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পুরান ঢাকার বিরানি খেয়ে বাসায় ফেরা হলো না পুলকের

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২০১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

রাজধানীর হাতিরঝিল থানাধীন রামপুরা বেটার লাইফ হাসপাতালের বিপরীতে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় পুলক গোমেজ (২১) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।সে মার্টিন লুথার কলেজের এইচ এস সি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

রবিবার (২৩জুলাই) রাত তিনটার দিকে পুরান ঢাকার থেকে বিরানি খেয়ে বাসায় ফেরার পথে এই দূর্ঘটনাটি ঘটে। পরে দ্রুততাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শিক্ষার্থীর ভগ্নিপতি রনি জানান, পুলক গতরাতে বিরানি খাওয়ার জন্য পুরান ঢাকার নাজিরা বাজারে যায়। সেখান থেকে বিরানি খেয়ে পাঠাও বাইকে চড়ে নর্দার বাসায় ফেরার পথে রামপুরা এলাকায় দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, গাজীপুরের কালিগঞ্জ থানার নাগরি এলাকার বিপিন গমেজ এর ছেলে সে। দুই বোন এক ভাইয়ের মাঝে সে ছিল সবার ছোট। বর্তমানে ঢাকার নর্দা সরকার বাড়ি দুই নং গেট এলাকায় ভাড়া থাকতো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহটি হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ