• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্র সহ ৫ ডাকাত সদস্য আটক

শাহীন আহমেদ রাজ, সাভার / ১১২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

রাজধানী ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

১৬ জুলাই (রবিবার)সন্ধ্যায় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন,শনিবার গভীর রাতে সাভারের আশুলিয়ার নবীনগর জাতীয় স্মৃতিসৌধ এলাকা থেকে তাদের কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় আটক করা হয়।
আটককৃতরা হলেন- মানিকগঞ্জের ঘিওর থানার তেরশ্রী এলাকার মৃত আব্দুল আজিজ চৌধুরীর ছেলে মো. রাজ্জাক চৌধুরী (৩৮), মাদারীপুরের রাজৈর থানার শংকরদী এলাকার মৃত মফিজ খাঁর ছেলে মো. মাসুদ খাঁ (৪১), জামালপুরের সরিষাবাড়ি থানার পিংনা এলাকার মান্নান মন্ডলের ছেলে মো. হিরা মিয়া (৪১), পটুয়াখালীর দুমকি থানার উত্তর মুরাদপুর এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে মো. শহিদুল ইসলাম মোল্লা ওরফে নজরুল (৫২), টাঙ্গাইলের নাগরপুর থানার আটিয়া উলাইল এলাকার মৃত মোশারফ হোসেনের ছেলে মো. আনিসুর রহমান (৩০)।

গোয়েন্দা পুলিশ কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, শনিবার গভীর রাতে আশুলিয়ার নবীনগর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই সহিদুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে একটি চৌকস টিম অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৩টি সুইচগিয়ার, ১টি দেশীয় ছোরা, ১টি লোহার তৈরি পাইপ জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা সাভার, আশুলিয়া ও ধামরাইসহ ঢাকার আশেপাশের বিভিন্ন জেলায় দীর্ঘদিন যাবত দলবদ্ধভাবে ডাকাতি করে আসছিলো। তারা ডাকাতির পাশাপাশি যাত্রীবেশে পরিবহনে উঠে বিভিন্ন নেশাজাতীয় হালুয়া অথবা স্প্রের মাধ্যমে যাত্রীদের অজ্ঞান করে তাদের সর্বস্ব লুটে নিয়ে যায়।

তারা একটি সংঘবদ্ধ চক্র। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের সাথে আরও কারা জড়িত আছে সে বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ